Advertisement
০৪ মে ২০২৪
Aadhaar Cards

রাস্তার ধারে পড়ে ভোটার আধার কার্ড ছবি, তদন্তে পুলিশ

স্থানীয় সূত্রে খবর এনায়েতপুরের হাটচালা এলাকায় রাস্তার ধারে পড়ে থাকতে দেখা যায় কার্ডগুলি। আধার ও ভোটার কার্ডের সঙ্গে কিছু পাসপোর্ট সাইজের ছবিও মিলেছে সেখানে।

রাস্তার ধারে ভোটার আধার কার্ড।

রাস্তার ধারে ভোটার আধার কার্ড। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মেদিনীপুর শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০২১ ১৮:৫৩
Share: Save:

রাস্তার ধারে পড়ে রয়েছে বেশ কিছু ভোটার এবং আধার কার্ড। শুক্রবার পশ্চিম মেদিনীপুরের গুড়গুড়িপাল থানার এনায়েতপুরের ঘটনা। রাস্তার ধারে এ ভাবে এতগুলি ভোটার ও আধার কার্ড পড়ে থাকতে দেখে চাঞ্চল্য ছড়ায় এলাকায়। খবর যায় পুলিশে।

স্থানীয় সূত্রে খবর এনায়েতপুরের হাটচালা এলাকায় রাস্তার ধারে পড়ে থাকতে দেখা যায় কার্ডগুলি। আধার ও ভোটার কার্ডের সঙ্গে কিছু পাসপোর্ট সাইজের ছবিও মিলেছে সেখানে। স্থানীয়রা কিছুই বলতে পারেননি, সেগুলি কাদের বা কোথা থেকে এল।

রাস্তার ধারে কার্ডগুলি পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন স্থানীয়রা। গুড়গুড়িপাল থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সেগুলি উদ্ধার করে নিয়ে যায়। পুলিশ জানিয়েছে, উদ্ধার হওয়া ভোটার কার্ডের মধ্যে কয়েকটি গুড়গুড়িপাল থানা এলাকার, বাকিগুলি অন্য জায়গার। কী ভাবে এখানে এই কার্ড এবং ছবিগুলি এল, তা নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Voter Card Midnapur Aadhaar Cards
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE