Advertisement
০৩ মে ২০২৪
Corruption Case

হাই কোর্টে রক্ষাকবচ মেলেনি, টেন্ডার দুর্নীতিতে কাঁথি পুরসভার কর্মীকে ডেকে পাঠাতে তৎপর পুলিশ

টেন্ডার দুর্নীতি মামলায় কাঁথি পুরসভার কর্মী চঞ্চল নন্দীকে আবার জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানোর প্রস্তুতি নিচ্ছে পুলিশ।

An image of Contai Municipality

কাঁথি পুরসভা। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
নন্দকুমার শেষ আপডেট: ০৭ মে ২০২৩ ২৩:৫৭
Share: Save:

কলকাতা হাই কোর্ট তাঁর আবেদনে সাড়া দেয়নি। মেলেনি রক্ষাকবচ। টেন্ডার দুর্নীতি মামলায় কাঁথি পুরসভার কর্মী চঞ্চল নন্দীকে আবার জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানোর প্রস্তুতি নিচ্ছে পুলিশ। পূর্ব মেদিনীপুরের পুলিশ সুপার অমরনাথ কে বলেন, “হাই কোর্টের নির্দেশে এই মামলায় চঞ্চল নন্দীকে জিজ্ঞাসাবাদের সমস্যা মিটেছে। দুর্নীতির তদন্তে নতুন করে চঞ্চলকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানোর প্রস্তুতি চলছে।”

টেন্ডার দুর্নীতিতে কাঁথি পুরসভার কর্মী চঞ্চলের নাম জড়িয়ে যাওয়ার পরেই তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য নোটিস পাঠিয়েছিল নন্দকুমার থানার পুলিশ। সেই নির্দেশকে চ্যালেঞ্জ করে হাই কোর্টে মামলা করেন চঞ্চল। সেই মামলায় সম্প্রতি পুলিশের পক্ষে রায় দিয়েছে আদালত। চঞ্চলকে কোনও রক্ষাকবচ না দিয়ে তদন্ত এগিয়ে নিয়ে যাওয়ার নির্দেশ দেওয়া হয়। জেলা পুলিশ সূত্রে খবর, এর পরেই চঞ্চলকে ডেকে পাঠাতে আবার পুলিশি তৎপরতা শুরু করেছে।

পুলিশ সূত্রে খবর, পূর্ব মেদিনীপুরের নন্দকুমারে একটি জায়গায় গায়ের জোরে জমি দখল করে নির্মাণ কাজ শুরু হয়। এই ঘটনায় পুলিশে অভিযোগ দায়ের করেন কোলসর এলাকার বাসিন্দা সুনীল মণ্ডল। তাতে নাম জড়ায় সেচ দফতরের এক ইঞ্জিনিয়ারের। তদন্তে নেমে পুলিশ ওই ইঞ্জিনিয়ারকে গ্রেফতার করে। তাঁকে জেরা করে চঞ্চলের নাম উঠে আসে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Contai Municipality Corruption Case
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE