Advertisement
২৩ এপ্রিল ২০২৪
police

রাষ্ট্রপতি পদক পেলেন পশ্চিম মেদিনীপুরের ডেপুটি পুলিশ সুপার

রাষ্ট্রপতি পদক নিচ্ছেন অশোকনাথ চট্টোপাধ্যায়।

রাষ্ট্রপতি পদক নিচ্ছেন অশোকনাথ চট্টোপাধ্যায়। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মেদিনীপুর শেষ আপডেট: ০৭ ফেব্রুয়ারি ২০২১ ০০:১৫
Share: Save:

২০১৬ সালের রাষ্ট্রপতি পদক পেলেন পশ্চিম মেদিনীপুর জেলার ডেপুটি পুলিশ সুপার (কমান্ডো ফোর্স) অশোকনাথ চট্টোপাধ্যায়। শনিবার হাওড়ার শিবপুর পুলিশ লাইনে আয়োজিত এক অনুষ্ঠানে এই পদক তুলে দেন এডিজি (প্রশিক্ষণ) সৌমেন মিত্র। ঘটনাচক্রে তার কিছু ক্ষণের মধ্যেই সৌমেন বদলি হয়ে যান কলকাতার পুলিশ কমিশনার পদে।

২০১৬ সালে প্রজাতন্ত্র দিবসে মেধাবী সেবার জন্য রাষ্ট্রপতি পুলিশ পদক প্রাপক হিসেবে অশোকনাথ চট্টোপাধ্যায়ের নাম ঘোষণা হয়েছিল। তৎকালীন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায় সেই শংসাপত্রে সাক্ষর করেছিলেন। ওই অনুষ্ঠানে হাজির ছিলেন পুলিশ কমিশনার, হাওড়া কুণাল আগরওয়াল-সহ উচ্চপদস্থ পুলিশ আধিকারিকরা। সেই সময় হাওড়ায় কর্মরত ছিলেন অশোক।

পদক পেয়ে স্বাভাবিক ভাবেই খুশি অশোকনাথ। ২০১৬ সালে তিনি হাওড়া সিটি পুলিশের অধীনে ট্রাফিকের দায়িত্বে ছিলেন। হাওড়া পুলিশ কমিশনার এলাকায় ট্রাফিক ব্যবস্থানায় উন্নতির জন্য তিনি এই সম্মানের জন্য বিবেচিত হয়েছিলেন। শনিবার সেই পদক তুলে দেওয়া হল তাঁর হাতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

police national film awards
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE