Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Road Accident

দিঘায় গাড়িতেই ঝলসে মৃত্যু চালকের! জাতীয় সড়কে দুই লরির মুখোমুখি সংঘর্ষে জ্বলল আগুন

খালাসি কোনও ক্রমে গাড়ি থেকে নামতে পারলেও চালক তা পারেননি। দ্রুত আগুন ছড়িয়ে পড়ে চালকের কেবিনে। সবার চোখের সামনেই আগুনে পুড়ে মৃত্যু হয় ওই লরিচালকের।

Truck driver burned death in Digha road

দুর্ঘটনাগ্রস্ত একটি লরির চালক কেবিনেই আটকে পড়েন। সবার চোখের সামনেই আগুনে পুড়ে মৃত্যু হয় তাঁর। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মারিশদা শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২৩ ১৩:০৭
Share: Save:

আবার দিঘার জাতীয় সড়কে ভয়াবহ দুর্ঘটনা। এ বার মালবোঝাই দু’টি লরির মুখোমুখি সংঘর্ষের জেরে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটল দিঘা-নন্দকুমার ১১৬ বি জাতীয় সড়কের মারিশদা থানা এলাকায়। দুর্ঘটনাগ্রস্ত একটি লরির চালক কেবিনে আটকে পড়েন। সবার চোখের সামনেই আগুনে ঝলসে মৃত্যু হয় তাঁর। গুরুতর জখম অবস্থায় ওই লরির খালাসিকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। পরে দমকলের একটি ইঞ্জিন ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে।

স্থানীয় সূত্রে খবর, বুধবার রাত ৩টা ১৫ মিনিট নাগাদ মারিশদার গয়াগিরি বাস স্ট্যান্ডের কাছে একটি আলুবোঝাই লরি এবং একটি সিমেন্টবোঝাই লরি প্রচণ্ড গতিতে মুখোমুখি ধাক্কা মারে। সঙ্গে সঙ্গে দু’টি গাড়িতেই আগুন ধরে যায়। আলুবোঝাই লরির চালক আটকে থাকেন নিজের আসনে। খালাসি কোনও ক্রমে গাড়ি থেকে নামতে পারলেও চালক পারেননি। দ্রুত আগুন ছড়িয়ে পড়ে তাঁর কেবিনে। স্থানীয়েরা উদ্ধারে ছুটে গেলেও ওই আগুন নেভানো যায়নি। সবার চোখের সামনেই কেবিনে আটকে পড়া চালক জীবন্ত পুড়ে যান। সেখানেই মারা যান তিনি। পরে খবর পেয়ে কাঁথি থেকে দমকলের একটি ইঞ্জিন ঘটনাস্থলে এসে আগুন নেভানোর কাজে হাত লাগায়। উদ্ধার করা হয় চালকের পুড়ে যাওয়া দেহ।

পুলিশ সূত্রে খবর, মৃত লরিচালকের নাম শত্রুঘ্ন প্রসাদ। ৩৯ বছরের শত্রুঘ্নের বাড়ি পশ্চিম মেদিনীপুরে।

অন্য দিকে, সিমেন্টবোঝাই গাড়ির চালক এবং খালাসি সুস্থ আছেন বলে খবর। এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। কেন উদ্ধারকাজে দেরি হল তা নিয়েও পুলিশের সঙ্গে ঝামেলা শুরু হয় স্থানীয়দের। বেলার দিকে নিয়ন্ত্রণে আসে পরিস্থিতি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Road Accident Burned Death digha
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE