Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Road Accident

পুলিশের গাড়িতে ট্রাকের ধাক্কা, নারায়ণগড় থানার সিভিক ও এনভিএফ কর্মীর মৃত্যু, গুরুতর আহত চার

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত সিভিক ভলেন্টিয়ারের নাম বিমানচন্দ্র করণ এবং মৃত এনভিএফ কর্মীর নাম দীপককুমার পাত্র। গুরুতর আহত হয়েছেন সাব-ইনস্পেক্টর দেবীপ্রসাদ মণ্ডল-সহ চার জন।

Two police cop dies, four critically injured in a road accident on NH-16 at Narayangarh of Paschim Medinipur

কন্টেনারের ধাক্কায় দুমড়ে যাওয়া পুলিশের গাড়ি। নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
মেদিনীপুর শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০২৩ ১১:৫৪
Share: Save:

১৬ নম্বর জাতীয় সড়কের উপর দুর্ঘটনায় মৃত্যু হল পশ্চিম মেদিনীপুরের নারায়ণগড় থানার দুই কর্মীর। বৃহস্পতিবার ভোরের ওই দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন এক সাব-ইনস্পেক্টর-সহ চার জন। আহতদের মেদিনীপুর হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

পুলিশ সূত্রের খবর, বৃহস্পতিবার ভোর সাড়ে ৪টে নাগাদ নারায়ণগড় থানার একটি কারখানার কাছে এই দুর্ঘটনাটি ঘটে। জানা গিয়েছে, পুলিশের একটি গাড়ি জাতীয় সড়কের উপর টহল দেওয়ার (পেট্রোলিং) সময় একটি কন্টেনারবাহী ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। ধাক্কায় দুমড়ে-মুচড়ে যায় পুলিশের গাড়ি। ঘটনাস্থলে মৃত্যু হয় এক সিভিক ভলেন্টিয়ার এবং এক এনভিএফ কর্মীর। আহত হন আরও চার জন পুলিশকর্মী।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় নারায়ণগড় থানার পুলিশবাহিনী। ঘটনাস্থল থেকেই আহত চার পুলিশ কর্মীদের প্রাথমিক ভাবে মকরামপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পাশাপাশি, ঘটনাস্থলে মৃত এক সিভিক ভলেন্টিয়ার এবং এনভিএফ কর্মীর দেহ উদ্ধার করা হয়েছে। পরে আহতদের মেদিনীপুর সদর হাসপাতালের আইসিইউ-তে স্থানান্তরিত করা হয়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত সিভিক ভলেন্টিয়ারের নাম বিমানচন্দ্র করণ এবং মৃত এনভিএফ কর্মীর নাম দীপককুমার পাত্র। এছাড়াও আহত দুই পুলিশ আধিকারিকের নাম এসআই দেবীপ্রসাদ মণ্ডল এবং এএসআই রাজেশ পাড়ুই। এনভিএফ কর্মী অমূল্য রাউl এবং কনস্টেবল নিরঞ্জন গোরাঁইও আহত হয়েছেন দুর্ঘটনায়। তমলুকের বাসিন্দা দেবীপ্রসাদের আত্মীয় চিন্ময় মণ্ডল এবং গৌতম ধাড়া দুর্ঘটনার খবর পেয়েই ছুটে আসেন মেদিনীপুর সদর হাসপাতালে। চিন্ময় বলেন, ‘‘চিকিৎসক জানিয়েছেন, দেবীপ্রসাদের শারীরিক অবস্থা স্থিতিশীল।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE