Advertisement
০৬ মে ২০২৪
Pingla

প্রেমপ্রস্তাবে ‘না’ বলার বদলা? তরুণীকে চলন্ত গাড়ি থেকে ঠেলে ফেলার অভিযোগ, পিংলায় ধৃত যুবক

পুলিশ সূত্রে খবর, তরুণীর পরিবার লিখিত অভিযোগ দায়ের করেছে পিংলা থানায়। তার ভিত্তিতে পিংলা থানা এলাকার সুচছড়া গ্রাম থেকে গ্রেফতার করা হয় সুব্রত দলুই নামে ওই অভিযুক্ত যুবককে।

নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
পিংলা শেষ আপডেট: ০৯ অক্টোবর ২০২২ ১৮:১৩
Share: Save:

চলন্ত গাড়ি থেকে তরুণীকে ঠেলে ফেলে দেওয়ার অভিযোগে গ্রেফতার এক যুবক। শনিবার দুপুরে পশ্চিম মেদিনীপুর জেলার পিংলা থানার মুন্ডুমারি এলাকায় ঘটনাটি ঘটেছে। গুরুতর জখম অবস্থায় কলকাতার এনআরএস হাসপাতালে বর্তমানে চিকিৎসাধীন ওই তরুণী। প্রাথমিক ভাবে অনুমান, যুবকের প্রেমপ্রস্তাবে তরুণী রাজি না-হওয়ায় তাঁকে গাড়ি থেকে ঠেলে ফেলে দেওয়া হয়েছে। যদিও এ ব্যাপারে নিশ্চিত ভাবে কোনও তথ্য পুলিশের তরফে মেলেনি। অভিযুক্ত যুবকের বিরুদ্ধে খুনের চেষ্টার ধারায় মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে পুলিশ। রবিবার দুপুরে অভিযুক্তকে মেদিনীপুর আদালতে হাজির করানো হয়। বিচারক তিন দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছেন।

পুলিশ সূত্রে খবর, তরুণীর পরিবার লিখিত অভিযোগ দায়ের করেছে পিংলা থানায়। তার ভিত্তিতে পিংলা থানা এলাকার সুচছড়া গ্রাম থেকে গ্রেফতার করা হয় সুব্রত দলুই নামে ওই অভিযুক্ত যুবককে। তবে তাঁর বাড়ি খড়্গপুর লোকাল থানার পপরআড়া গ্রামে। এই ঘটনায় একটি মারুতি ভ্যানও আটক হয়েছে। তদন্তকারীদের সূত্রে জানা গিয়েছে, ওই মারুতি থেকেই তরুণীকে ফেলে দেওয়ার অভিযোগ উঠেছে।

তদন্তে নেমে প্রাথমিক ভাবে পুলিশ জানতে পেরেছে, তরুণী সুব্রতকে চিনতেন। সম্ভবত সেই কারণেই তাঁর গাড়িতে উঠেছিলেন তিনি। কিন্তু কী ভাবে তরুণী গাড়ি থেকে পড়ে গেলেন, তা এখনও পুলিশ সূত্র মারফত জানা যায়নি। স্থানীয়রাই তরুণীকে উদ্ধার করে প্রথমে পিংলা গ্রামীণ হাসপাতালে নিয়ে যান। সেখানে তাঁর শারীরিক অবস্থার অবনতি হতে থাকায় তাঁকে মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। সেখান থেকে আবার রাতে তাঁকে নিয়ে আসা হয় কলকাতার এনআরএস হাসপাতালে। সূত্রের খবর, তাঁর মাথায় গুরুতর চোট লেগেছে। যদিও হাসপাতাল থেকে এ ব্যাপারে আনুষ্ঠানিক ভাবে কিছু জানানো হয়নি।

পশ্চিম মেদিনীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (খড়্গপুর) রানা মুখোপাধ্যায় বলেন, ‘‘দু’জনে পূর্ব পরিচিত ছিলেন। তরুণী গাড়ি থেকে পড়ে গিয়েছেন না কি, তাঁকে ঠেলে ফেলে দেওয়া হয়েছে, তা তদন্ত করে দেখা হচ্ছে। যুবককে গ্রেফতার করা হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pingla
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE