Advertisement
০২ মে ২০২৪
West Midnapore

রাস্তায় নাবালিকাকে যৌনাঙ্গ দেখিয়ে অশালীন আচরণ! যুবককে খুঁটিতে বেঁধে মাথা কামালেন পড়শিরা

বৃহস্পতিবার দাসপুর থানার জয়রামচক চাটাইখালি এলাকায় ঘটনাটি ঘটেছে। খবর পেয়েই ঘটনাস্থলে গিয়ে ওই যুবককে উদ্ধার করেছে পুলিশ।

যুবককে খুঁটিতে বেঁধে বেধড়ক মারধর করে মাথা কামিয়ে দেওয়া হয়।

যুবককে খুঁটিতে বেঁধে বেধড়ক মারধর করে মাথা কামিয়ে দেওয়া হয়।

নিজস্ব সংবাদদাতা
দাসপুর শেষ আপডেট: ১৩ অক্টোবর ২০২২ ১৭:১০
Share: Save:

রাস্তায় প্রকাশ্যে নাবালিকার সামনে অশালীন আচরণ। যৌনাঙ্গ দেখিয়ে উত্ত্যক্ত করার অভিযোগে এক যুবককে খুঁটিতে বেঁধে বেধড়ক মারধর করে মাথা কামিয়ে দেওয়ার ঘটনা ঘটল পশ্চিম মেদিনীপুরের। বৃহস্পতিবার দাসপুর থানার জয়রামচক চাটাইখালি এলাকায় ঘটনাটি ঘটেছে। খবর পেয়েই ঘটনাস্থলে গিয়ে ওই যুবককে উদ্ধার করেছে পুলিশ। ঘটনার তদন্ত শুরু হয়েছে বলে জানান ঘাটালের এসডিপিও অগ্নিশ্বর চৌধুরী।

নাবালিকার পরিবারের অভিযোগ, বেলার দিকে আশপাশেই কোথাও একটা গিয়েছিল মেয়ে। বাড়ি ফেরার পথে রাস্তায় তার সামনে পুরুষাঙ্গ বার করে অশালীন অঙ্গভঙ্গি করতে শুরু করেন ওই যুবক। মেয়েটি সেখান থেকে ছুটে পালিয়ে বাড়ি এসে সব কথা বলার পরেই পরিবারের লোকজন অভিযুক্ত যুবকের বাড়িতে চড়াও হয়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, যুবককে বাড়ি থেকে বার করে এনে রাস্তার পাশে খুঁটিতে বেঁধে বেধড়়ক মারধর করেন গ্রামবাসীরা। জুতোর মালা পরিয়ে তাঁর মাথা কামানোও হয়। এলাকায় ওই গোলমালের খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় দাসপুর থানার পুলিশ।

পুলিশ সূত্রে খবর, নাবালিকার পরিবারের তরফে এখনও কোনও লিখিত অভিযোগ দায়ের করা হয়নি। এসডিপিও বলেন, ‘‘গাছে বেঁধে এক যুবককে মারধরের ঘটনার খবর পেয়ে পুলিশের ভ্যান পাঠানো হয়েছিল। ওই যুবককে উদ্ধার করা হয়েছে। ঘটনার তদন্তও শুরু হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

West Midnapore
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE