Advertisement
২০ এপ্রিল ২০২৪
Anubrata Mondal

অনুব্রতর জেলায় বিজেপি-তে যোগদান সংখ্যালঘুদের

সংখ্যালঘু মোর্চার রাজ্য সভাপতি আলি হোসেনের নেতৃত্বে এই যোগদান পর্ব সম্পন্ন হয়। উপস্থিত ছিলেন বিজেপি-র রাজ্য সহ-সভাপতি রাজু বন্দ্যোপাধ্যায়-সহ জেলার অন্যান্য নেতাও।

সংখ্যালঘু সম্প্রদায়ের দু’শো জন তৃণমূল ছেড়ে যোগদান করলেন বিজেপি-তে।

সংখ্যালঘু সম্প্রদায়ের দু’শো জন তৃণমূল ছেড়ে যোগদান করলেন বিজেপি-তে। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বীরভূম শেষ আপডেট: ২০ জানুয়ারি ২০২১ ১৭:৫৩
Share: Save:

অনুব্রত মণ্ডলের গড় বীরভূমে তৃণমূলে ভাঙ্গন। বুধবার সংখ্যালঘু সম্প্রদায়ের দু’শো জন তৃণমূল ছেড়ে যোগদান করলেন বিজেপি-তে।

বুধবার সংখ্যালঘু মোর্চার রাজ্য সভাপতি আলি হোসেনের নেতৃত্বে এই যোগদান পর্ব সম্পন্ন হয়। ওই যোগদান পর্বে উপস্থিত ছিলেন বিজেপি-র রাজ্য সহ-সভাপতি রাজু বন্দ্যোপাধ্যায়-সহ জেলার অন্যান্য নেতাও।

তৃণমূল থেকে বিজেপি-তে যোগদানের মঞ্চে ভাষণ দেন রাজু বন্দ্যোপাধ্যায়। ওই মঞ্চে তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রতকে হুমকি দিতেও ছাড়েননি তিনি। রাজু বলেন, ‘‘ইদানীং অনুব্রত মণ্ডল বিজেপি-র উদ্দেশে বলছেন, ঠেঙিয়ে পগার পার করে দেব। আমি ওঁর উদ্দেশে বলছি, বিধানসভা ভোটে যদি কোনও তৃণমূলকর্মী পঞ্চায়েত ভোটের মতো বুথ দখল করতে যান, তা হলে মা-বোনেরা যেমন পুকুরঘাটে কাপড় ধোলাই করেন, ঠিক সে রকম ধোলাই করা হবে।’’ পাশাপাশি, তাঁর হুঁশিয়ারি, ‘‘অনুব্রত মণ্ডল নাকি আমাকে বলেছে বীরভূমে এলে মারব। আমি বলছি আমাকে মারার আগে আপনি নিজের জন্য একটা নার্সিংহোম ঠিক করে রাখুন, তার পর গায়ে হাত দেবেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP TMC Anubrata Mondal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE