Advertisement
০৪ মার্চ ২০২৪
dance

সঙ্গে নাচতে নারাজ, সোনারপুরের পুজো মণ্ডপে মারধর করে মহিলাদের পোশাক ছিঁড়ল দুষ্কৃতীরা!

যুবকেরা নাচতে চায় পাড়ার মহিলাদের সঙ্গে। তাতে রাজি না হওয়ায় ওই যুবকেরা মহিলাদের পোশাক ছিঁড়ে বেধড়ক মারধর করে। ঘটনাটি ঘটেছে সোনারপুর থানা এলাকার সুভাষগ্রাম কোদালিয়া এলাকায়।

এমনই লাঠি দিয়ে হামলা চালানো হয় বলে অভিযোগ।

এমনই লাঠি দিয়ে হামলা চালানো হয় বলে অভিযোগ।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ০৮ নভেম্বর ২০১৮ ১৬:১৯
Share: Save:

পাড়ার মধ্যে ছোটখাটো মাপের কালীপুজো। উদ্যোক্তা মূলত পাড়ার মহিলারাই। বুধবার সন্ধ্যায় সেই মণ্ডপের সামনেই পাড়ার মহিলারা নাচ-গান করছিলেন। আর তখনই হাজির হয় অন্য এলাকার কিছু যুবক।

অভিযোগ, ওই যুবকেরা নাচতে চায় পাড়ার মহিলাদের সঙ্গে। তাতে রাজি না হওয়ায় ওই যুবকেরা মহিলাদের পোশাক ছিঁড়ে বেধড়ক মারধর করে। ঘটনাটি ঘটেছে সোনারপুর থানা এলাকার সুভাষগ্রাম কোদালিয়া এলাকায়।

সোনারপুর থানায় করা অভিযোগে মহিলারা জানিয়েছেন, রাত ১০টা নাগাদ ঘটনাটি ঘটে। প্রায় ১০ জন যুবক মণ্ডপের সামনে হাজির হয়। এক মহিলা বলেন, “ওরা প্রথমে দাঁড়িয়ে ছিল। আমরা কিছু বলিনি। পরে ওরা ছবি তোলা শুরু করে মোবাইলে। তখন আমরা বারণ করি। তখনই ওদের কয়েক জন আমাদের সঙ্গে নাচতে চায়।” অভিযোগ, মহিলারা রাজি না হলে, ওই যুবকেরা কটূ এবং অশালীন মন্তব্য করা শুরু করে মহিলাদের উদ্দেশে। এক তরুণী বলেন, “আমরা তখন প্রতিবাদ করি। তা শুনেই ওরা আমাদের গালিগালাজ করা শুরু করে।”

আরও পড়ুন: দেওয়ালির রাতে দেবলীনার দানে প্রাণ ফিরল ৩ জনের

অভিযোগ, ওই যুবকরা মহিলাদের হাত ধরে টানাহ্যাঁচড়া শুরু করে দেয়। অন্য এক তরুণী বলেন, “আমরা তখন চিৎকার করা শুরু করে দিই। বাড়ির পুরুষরা সেই চিৎকার শুনে বেরিয়ে আসে। তারা বাধা দিলে ব্যাপক মারধর করা শুরু করে।”

আক্রান্তদের কয়েক জন।

মহিলাদের অভিযোগ, লাঠি, পাথর নিয়ে হামলা করে যুবকরা। মহিলাদের পোশাক ছিঁড়ে দেওয়া হয়। বেশ কয়েক জন মহিলা এবং তাঁদের পরিবারের পুরুষ সদস্যরাও আহত হন এই হামলায়। রাতেই সোনারপুর থানায় অভিযোগ জানানো হয়। অভিযুক্তদের চিহ্নিতও করেছেন বাসিন্দারা। এক তরুণী বলেন, “ওরা সবাই স্বপন নামে স্থানীয় এক দুষ্কৃতীর দলের লোক।”

আরও পড়ুন: মন্দিরে চুরি, ওসিকে ৬ ঘণ্টা আটকে রেখে জাতীয় সড়ক অবরোধ

পুলিশ জানিয়েছে, তাঁরা স্বপন মিস্ত্রি নামে এক অভিযুক্তকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে। বাকি অভিযুক্তদের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে। দুষ্কৃতীদের এই দাপটে এলাকার মানুষ আতঙ্কিত।

নিজস্ব চিত্র।

(দুই চব্বিশ পরগনা, হাওড়া ও হুগলি, নদিয়া-মুর্শিদাবাদ, সহ দক্ষিণবঙ্গের খবর, পশ্চিমবঙ্গের বিভিন্ন জেলা খবর, বাংলার বিভিন্ন প্রান্তের খবর পেয়ে জান আমাদের রাজ্য বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE