Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Moloy Ghatak

টানা তিনবার মন্ত্রী মলয় ঘটক, আনন্দে মাতল আসানসোল শিল্পাঞ্চল

আসানসোল উত্তর বিধানসভা আসন থেকে জিতেছেন মলয় ঘটক। সোমবার আইন ও পূর্ত দপ্তরের মন্ত্রী হিসেবে হিসেবে শপথ নিয়েছেন তিনি।

আনন্দে মাতল আসানসোল শিল্পাঞ্চল

আনন্দে মাতল আসানসোল শিল্পাঞ্চল নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
আসানসোল শেষ আপডেট: ১০ মে ২০২১ ১৬:২৩
Share: Save:

মলয় ঘটক ফের পূর্ণ মন্ত্রী হতেই আনন্দে মাতল আসানসোল শিল্পাঞ্চল। আসানসোল সিটি বাসস্ট্যান্ডে আবির খেলে, মিষ্টিমুখ করে ও বাজি ফাটিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন তৃণমূল কর্মী ও সমর্থকরা। আসানসোল উত্তর বিধানসভা আসন থেকে জিতেছেন মলয়। সোমবার রাজভবনে রাজ্যের আইন, বিচার বিভাগ এবং পূর্ত দপ্তরের মন্ত্রী হিসেবে শপথ নিয়েছেন তিনি।

১৯৭৫ সালে ছাত্র পরিষদের হাত ধরে রাজনৈতিক জীবনে প্রবেশ মলয়ের। আসানসোল ব্লক যুব কংগ্রেসের সভাপতি, অবিভক্ত বর্ধমান জেলা যুব কংগ্রেসের সাধারণ সম্পাদকের পদ সামলানো মলয় ১৯৯৮ সালে তৃণমূলের জন্মলগ্ন থেকেই মমতা বন্দ্যোপাধ্যায়ের বিশ্বাসভাজন। তৃণমূলের জেলা সভাপতি, জেলা চেয়ারম্যান, শ্রমিক সংগঠনের আইএনটিটিইউসি-র রাজ্য সাধারণ সম্পাদক, এমন নানা দায়িত্ব সামলেছেন তিনি। ২০১১ থেকে টানা আসানসোল উত্তর কেন্দ্রের বিধায়ক মলয়়। এই নিয়ে তিনবার মন্ত্রী হলেন তিনি।

আসানসোলে তৃণমূলের শ্রমিক নেতা রাজু অহলুওয়ালিয়া বলেন, ‘‘পরপর তিনবার মলয়়কে মন্ত্রী হিসাবে মমতা বন্দ্যোপাধ্যায় কাজ করার সুযোগ দিয়েছেন। সেই আনন্দের প্রকাশ দেখা যাচ্ছে শিল্পাঞ্চলে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE