Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Adhir Ranjan Chowdhury

Adhir Chowdhury: নিজের কেন্দ্রেও বাধা, স্পিকারকে চিঠি অধীরের

সেখানেই ছুটে যাওয়ার চেষ্টা করেছেন তিনি। আর নানা জায়গাতেই রাজ্যের শাসক দল তাঁকে ঘিরে বিক্ষোভ করেছে। স্পিকারকে দেওয়া চিঠতে সে কথা উল্লেখ করেছেন প্রদেশ কংগ্রেস সভাপতি।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বহরমপুর শেষ আপডেট: ০১ মার্চ ২০২২ ০৮:০৪
Share: Save:

রাজ্যের শাসক দলের বাধায় তাঁর সাংসদ এলাকায় নিজের কর্তব্য পালন করতে পারছেন না বলে অভিযোগ করে লোকসভায় স্পিকার ওম বি়ড়লাকে চিঠি দিলেন লোকসভায় বিরোধী দলের নেতা অধীর চৌধুরী। চিঠির প্রতিলিপি রাজ্যের মুখ্যমন্ত্রীকেও পাঠিয়েছেন বহরমপুরের সাংসদ। চিঠিতে তিনি লিখেছেন, ‘এক জন জনপ্রতিনিধি হিসেবে আমি আমার সমর্থকদের সুবিধা, অসুবিধা, এমনকি তাঁদের খারাপ সময়ে পাশে দাঁড়াতে গেলেও রাজ্যের শাসক দল আমাকে বাধা দিচ্ছে। স্থানীয় প্রশাসনের সহযোগিতায় আমার সাংসদ এলাকায় আমার চলাচল সীমাবদ্ধ করেছে রাজ্যের শাসক দল। বিষয়টি গুরুত্ব দিয়ে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে জানানোর জন্য আপনাকে অনুরোধ করছি’। লোকসভার শীতকালীন অধিবেশন শেষ করে পুরভোট-পর্বে বহরমপুরে আসেন অধীর। সেখানেই নির্বাচনের আগে, এমনকি ভোটের দিন কংগ্রেস প্রার্থী থেকে কর্মীরা যখন যেখানে আক্রান্ত হওয়ার অভিযোগ এসেছে, সেখানেই ছুটে যাওয়ার চেষ্টা করেছেন তিনি। আর নানা জায়গাতেই রাজ্যের শাসক দল তাঁকে ঘিরে বিক্ষোভ করেছে। স্পিকারকে দেওয়া চিঠতে সে কথা উল্লেখ করেছেন প্রদেশ কংগ্রেস সভাপতি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Adhir Ranjan Chowdhury
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE