Advertisement
০৪ মে ২০২৪
Mukul Roy

মুকুল এখন কেমন আছেন? উদ্বেগ কমলেও আপাতত হাসপাতালেই থাকতে হবে, বলছেন রায়ের ঘনিষ্ঠরা

মুকুল রায় অসুস্থ। তাঁকে ভর্তি করানো হয়েছে কলকাতার বাইপাস সংলগ্ন একটি বেসরকারি হাসপাতালে। তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল বলে জানা গিয়েছে। শুক্রবার স্বাস্থ্য পরীক্ষা করানো হয়েছিল।

photo of mukul roy

মুকুল রায়ের শারীরিক অবস্থা স্থিতিশীল বলে জানা গিয়েছে। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২৩ ২৩:০০
Share: Save:

অসুস্থ মুকুল রায়। রবিবার রাতে বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে কৃষ্ণনগর উত্তর কেন্দ্রের বিধায়ককে। স্নায়ুজনিত সমস্যায় তিনি ভুগছেন বলে সূত্রের খবর। পরিবার সূত্রে জানা গিয়েছে, গত শুক্রবার স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল মুকুলকে। পরে শারীরিক সমস্যা বাড়ায় তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

মুকুলের ঘনিষ্ঠরা জানাচ্ছেন, পরিকল্পনা মাফিক হাসপাতালে ভর্তি করানো হয়েছে মুকুল রায়কে। তাঁর মাথায় জল জমেছে। এই রোগ তাঁর পুরনো। তার শুশ্রূষা করাতেই ভর্তি করানো হয়েছে রায়সাহেবকে। তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল বলে জানা গিয়েছে।

এক সময় তৃণমূলের ‘সেকেন্ড ইন কমান্ড’ ছিলেন মুকুল। রাজ্য রাজনীতিতে মমতা বন্দ্যোপাধ্যায়ের অন্যতম ‘বিশ্বস্ত সৈনিক’ হিসাবে পরিচিত ছিলেন তিনি। পরে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেন। ২০২১ সালে বিধানসভা নির্বাচনে পদ্ম প্রতীকে কৃষ্ণনগর উত্তর কেন্দ্রে ভোটে লড়েন মুকুল। জয়ীও হন। ভোটের ফল ঘোষণার কিছু দিনের মধ্যেই মমতা এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে তৃণমূলে প্রত্যাবর্তন ঘটে মুকুলের। যা ঘিরে সরগরম হয় রাজনীতির অলিন্দ।

এর পর মুকুলের বিধায়ক পদ বাতিল নিয়ে সরব হয় বিজেপি। যা নিয়ে টানাপড়েন চলে। এই সময়ই সক্রিয় রাজনীতি থেকে ‘উধাও’ হয়ে যান মুকুল। কয়েক বার সংবাদংমাধ্যমে মুকুলের কিছু মন্তব্য ঘিরে শোরগোল পড়ে যায়। তৃণমূলে ফিরে যাওয়ার পরে কৃষ্ণনগরে গিয়ে বলেছিলেন, ‘‘ভারতীয় জনতা পার্টির পক্ষ থেকে আমি বলতে পারি, তৃণমূল পর্যুদস্ত হবে এবং এই কৃষ্ণনগরে স্বমহিমায় নিজেদের প্রতিষ্ঠা করবে বিজেপি। নিজের ক্ষমতায় নিজেকে প্রতিষ্ঠা করবে।’’ সেই সময় তাঁর পাশে যাঁরা ছিলেন তাঁরা একাধিক বার ভুল ধরিয়ে দেওয়া সত্ত্বেও বিজেপি-র পক্ষ নিয়েই কথা বলেন মুকুল। যদিও কিছুটা পরে ভুল শুধরে নেন। পরে বীরভূমেও এক বার তৃণমূল ও বিজেপি একই বলে অসংলগ্ন মন্তব্য করেছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mukul Roy TMC BJP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE