Advertisement
১১ মে ২০২৪
Yaba

মুর্শিদাবাদ সীমান্তে ৫ লক্ষ টাকার মাদক ট্যাবলেট ইয়াবা-সহ গ্রেফতার পাচারকারী

বিএসএফের দাবি, কৃষিকাজ করার অজুহাতে সীমান্ত পার হওয়ার চেষ্টা করছিল মিঠুন।

ধৃত মিঠুন সরকার।

ধৃত মিঠুন সরকার। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বহরমপুর শেষ আপডেট: ১৬ জুন ২০২১ ২৩:২০
Share: Save:

বাংলাদেশে নিষিদ্ধ মাদক ট্যাবলেট ইয়াবা পাচারের সময় মুর্শিদাবাদ সীমান্তে ধরা পড়ল এক পাচারকারী। বুধবার ওই অভিযুক্তের কাছ থেকে প্রায় ৫ লক্ষ টাকা অর্থমূল্যের ৯৯২টি ইয়াবা উদ্ধার করেছে সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)। বুধবার প্রথমে তাকে আটক করলেও পরে গ্রেফতার করেন বিএসএফ জওয়ানেরা।

বিএসএফ সূত্রে খবর, বুধবার সকাল সওয়া ৯টা নাগাদ মুর্শিদাবাদ জেলার ভারত-বাংলাদেশ আন্তর্জাতিক সীমান্ত দিয়ে ইয়াবা পাচারের সময় মিঠুন সরকার নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। ধৃত মুর্শিদাবাদ জেলার সাগরপাড়া থানার অন্তর্গত ঠাকুরনগরের বাসিন্দা।

বিএসএফের দাবি, কৃষিকাজ করার অজুহাতে সীমান্ত পার হওয়ার চেষ্টা করছিল মিঠুন। তবে সন্দেহজনক অবস্থায় তাকে আটক করেন বিএসএফের ১৪১ নম্বর ব্যাটেলিয়ানের জওয়ানেরা। অভিযুক্তের তল্লাশি চালিয়ে তার পায়ুপথ থেকে পলিথিনে মোড়া অবস্থায় ৯৯২টি ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। এর পর তাকে গ্রেফতার করা হয়। বিএসএফের আধিকারিকেরা বলেন, “এক একটি ইয়াবা ট্যাবলেটের দাম ৫০০ টাকা। ওই যুবকের কাছ থেকে প্রায় ৫ লক্ষ টাকা বাজারদরের ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।”

বুধবার দুপুরে ধৃতকে সাগরপাড়া থানার পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে। বৃহস্পতিবার তাকে আদালতে পেশ করে পুলিশি হেফাজতের আবেদন করা হবে বলে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BSF Drugs Yaba
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE