Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Fake currency

Fake Note: ফরাক্কায় তিন লক্ষ টাকার জাল নোট-সহ গ্রেফতার দুই

জানা গিয়েছে, ৩৪ নম্বর জাতীয় সড়ক ধরে নিউ ফরাক্কা স্টেশনের দিকে যাচ্ছিলেন অভিযুক্তেরা। সে সময়ই তাঁদের পথ আটকায় পুলিশ।

উদ্ধার হওয়া জাল নোট।

উদ্ধার হওয়া জাল নোট। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ফরাক্কা শেষ আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০২১ ১৫:৪৩
Share: Save:

তিন লক্ষ টাকার জাল নোট উদ্ধার করল ফরাক্কা থানার পুলিশ। সোমবার রাতে ৩৪ নম্বর জাতীয় সড়কে নাকা চেকিংয়ের সময় উদ্ধার হয়েছে জাল নোটগুলি। ঘটনায় দু’জনকে গ্রেফতারও করা হয়েছে।

জানা গিয়েছে, ৩৪ নম্বর জাতীয় সড়ক ধরে নিউ ফরাক্কা স্টেশনের দিকে যাচ্ছিলেন অভিযুক্তেরা। সে সময়ই তাঁদের পথ আটকায় পুলিশ। তল্লাশি চালাতেই তাঁদের কাছ থেকে মোট তিন লক্ষ টাকার জাল নোট উদ্ধার হয়। সে গুলিই সবই ছিল ৫০০ টাকার নোট।

পুলিশ জানিয়েছে, ধৃতদের নাম টিঙ্কু সিংহ (৩৯) এবং বাবু রাম (৪৫)। তাঁদের বাড়ি পঞ্জাবে। ধৃতদের জেরা করে পুলিশ জেনেছে, কালিয়াচক থেকে জাল নোট নিয়ে পঞ্জাব পৌঁছনো উদ্দেশ্য ছিল অভিযুক্তদের। ট্রেন ধরতেই নিউ ফরাক্কা স্টেশন যাচ্ছিলেন তাঁরা। সে সময়ই তাঁদরকে জালনোট-সহ ধরে পুলিশ। মঙ্গলবার তাঁদের জঙ্গিপুর আদালতে পাঠানো হয়েছে। এই পাচারের সঙ্গে কারা জড়িত তাও জানার চেষ্টা চালাচ্ছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fake currency farakka
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE