Advertisement
২৬ মে ২০২৪
Lightning

হরিহরপাড়ায় বাজ পড়ে প্রাণ গেল ২ বালকের, আহত ৭ জন হাসপাতালে চিকিৎসাধীন

আহতদের প্রথমে স্থানীয় হাসপাতাল নিয়ে যাওয়া হয়। পরে তাঁদের স্থানান্তরিত করা হয় মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে।

বজ্রপাতে আহতকে ভর্তি করা হয়েছে হাসপাতালে।

বজ্রপাতে আহতকে ভর্তি করা হয়েছে হাসপাতালে। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
হরিহরপাড়া শেষ আপডেট: ২৭ মে ২০২১ ১৬:২৫
Share: Save:

বজ্রপাতের জেরে বৃহস্পতিবার মৃত্যু হল ২ বালকের। ঘটনায় আহত হয়েছেন আরও ৭ জন। মুর্শিদাবাদ জেলার হরিহরপাড়া থানার অন্তর্গত লোচনমাটি এলাকায় ঘটেছে এই দুর্ঘটনা। আহতদের প্রথমে স্থানীয় হাসপাতাল নিয়ে যাওয়া হয়। পরে তাঁদের স্থানান্তরিত করা হয় মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে।

বৃহস্পতিবার বেলা পৌনে ১২টা নাগাদ ঘটে দুর্ঘটনা। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃত এবং আহতেরা বৃষ্টির সময় বিলের পাশে একটি গাছের নীচে আশ্রয় নিয়েছিলেন। সেই সময় আচমকাই বাজ পড়ে। ঘটনাস্থলেই মৃত্যু হয় দুই বালকের। এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে ওই এলাকায়। পুলিশ জানিয়েছে, মৃতদের নাম শহিদুল শেখ (৮) এবং হবিবুর শেখ (৯)। ৭ জন আহতের মধ্যে এক মহিলাও রয়েছেন বলে জানিয়েছে পুলিশ।

প্রাকৃতিক দুর্যোগে মৃতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন স্থানীয় বিধায়ক নিয়ামত শেখ, মুর্শিদাবাদ জেলা তৃণমূল সভাপতি এবং সাংসদ আবু তাহের খান, ব্লক সভাপতি শামসুজ্জোহা বিশ্বাস এবং ব্লক কংগ্রেস সভাপতি মীর আলমগীর। হরিহরপাড়া থানার আইসি অমিত নন্দীও সমবেদনা জানিয়েছেন মৃতদের পরিবারকে। মৃতদের ক্ষতিপূরণ দেওয়ার কথাও ঘোষণা করেছেন ব্লকের প্রশাসনিক কর্তারা।

বৃহস্পতিবার ভোর থেকেই মুর্শিদাবাদ জেলার অধিকাংশ জায়গায় শুরু হয়েছে বজ্রবিদ্যুৎ-সহ ভারী বৃষ্টি। সঙ্গে ঝোড়ো হাওয়াও বইছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lightning
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE