Advertisement
০৪ মে ২০২৪
Accidental Deaths

ছেলের ওষুধ নিয়ে ফেরা হল না, বাইক থেকে ছিটকে রাস্তায় পড়ে মৃত্যু যুবকের! প্রাণ গেল সঙ্গীরও

সোমবার সন্ধ্যা ৬টা নাগাদ জলঙ্গি এবং সেখ পাড়া রাজ্য সড়কের মধুবোনা মোড়ে একটি বাইককে ধাক্কা মারে একটি কলা বোঝাই পিকআপ ভ্যান। মুখোমুখি সংঘর্ষে বাইক থেকে ছিটকে পড়েন দুই আরোহী।

death

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
জলঙ্গি শেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০২৪ ২১:১৮
Share: Save:

ছেলের জন্য ওষুধ আনতে বেরিয়েছিলেন বাড়ি থেকে। কিন্তু আর বাড়ি ফেরা হল না মমিন বিশ্বাসের। বাইকে বাড়ি ফেরার পথে উল্টো দিক থেকে আসা একটি কলা বোঝাই পিকআপ ভ্যানের ধাক্কায় মৃত্যু হল যুবকের। প্রাণ হারালেন তাঁর আত্মীয়ও। সোমবার মুর্শিদাবাদের জলঙ্গির ঘটনা।

স্থানীয় সূত্রে খবর, সোমবার সন্ধ্যা ৬টা নাগাদ জলঙ্গি এবং সেখ পাড়া রাজ্য সড়কের মধুবোনা মোড়ে একটি বাইককে ধাক্কা মারে একটি কলা বোঝাই পিকআপ ভ্যান। মুখোমুখি সংঘর্ষে বাইক থেকে ছিটকে পড়েন দুই আরোহী। প্রচণ্ড শব্দ পেয়ে স্থানীয়রা ছুটে আসেন। রক্তাক্ত অবস্থায় দুই বাইক আরোহীকে উদ্ধার করে তাঁরা প্রথমে স্থানীয় ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান। কিন্তু দু’জনের শারীরিক অবস্থা দেখে সেখানকার চিকিৎসকেরা মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে স্থানান্তরের পরামর্শ দেন। খবর পেয়ে তত ক্ষণে আহত দুই যুবকের আত্মীয়রা চলে এসেছিলেন স্বাস্থ্যকেন্দ্রে। তাঁরা ৪০ বছরের মমিন এবং তাঁর ভাইকে নিয়ে মুর্শিদাবাদ মেডিক্যাল হাসপাতালে যাচ্ছিলেন। কিন্তু রাস্তাতেই প্রাণ হারান ওই দুই ব্যক্তি। এই ঘটনায় শোকস্তব্ধ এলাকাবাসী।

মৃতদের আত্মীয়রা জানাচ্ছেন, ছেলের কিছু ওষুধ প্রয়োজন ছিল। সেগুলো আনতে বাড়ি থেকে বেরিয়েছিলেন মমিন। সঙ্গে ছিলেন তাঁর এক ভাই। ইতিমধ্যে দুর্ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। ঘাতক পিকআপ ভ্যানটিকে আটক করেছে জলঙ্গি থানার পুলিশ। তবে চালক নিখোঁজ বলে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jalangi Murshidabad
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE