Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Two Sisters disappeared

দুই বিবাহিত বোন দুই জেলা থেকে নিখোঁজ এক দিনের ব্যবধানে, হন্যে হয়ে বৌ খুঁজছেন দুই স্বামী

দুই পরিবারের দাবি, দু’জনেই বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন। তাঁরা সম্ভবত তাঁদের প্রেমিকের সঙ্গেই কোথাও চলে গিয়েছেন!

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
তেহট্ট শেষ আপডেট: ০৬ মার্চ ২০২৩ ১৮:০৮
Share: Save:

বাজারে যাওয়ার নাম করে বাড়ি থেকে বেরিয়ে গত ৭ দিন ধরে নিখোঁজ দিদি! ঠিক তার এক দিন পর থেকে বোনেরও হদিস মিলছে না। দু’জনেই বিবাহিত। একসঙ্গে তাঁদের অন্তর্ধানে চাঞ্চল্য ছড়িয়েছে নদিয়ার করিমপুরে।

স্থানীয় সূত্রে খবর, দিদি অরুণিমা মালাকারের (নাম পরিবর্তিত) শ্বশুরবাড়ি উত্তর ২৪ পরগনার বনগাঁয়। তাঁর দুই সন্তান রয়েছে। গত ২৭ ফেব্রুয়ারি বনগাঁ থেকেই নিখোঁজ হন অরুণিমা। তার পর ১ মার্চ থেকে বোন লাভলি মালাকারের (নাম পরিবর্তিত) খোঁজ মিলছে না। লাভলির শ্বশুরবাড়ি করিমপুরেই। তাঁরও একটি এক সন্তান রয়েছে। দুই পরিবারের দাবি, দু’জনেই বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন। তাঁরা সম্ভবত তাঁদের প্রেমিকের সঙ্গেই কোথাও চলে গিয়েছেন! দুই পরিবারের তরফে থানায় নিখোঁজ ডায়েরি করা হয়েছে।

পরিবার সূত্রে জানা গিয়েছে, ২০১৪ সালে করিমপুরের লাভলির সঙ্গে ওই থানায় এলাকার অন্তর্গত গোপালপুরের বাসিন্দা তরুণ বিশ্বাসের (নাম পরিবর্তিত) প্রেম করে বিয়ে হয়। তরুণের দাবি, বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়েই বাড়ি ছেড়েছেন স্ত্রী। তাঁর কথায়, ‘‘ভালবেসে সর্বস্ব উজাড় করে দিয়েছিলাম। কেরিয়ার জলাঞ্জলি দিয়ে ওঁর সঙ্গে সংসার পেতেছিলাম। কোনও দিন ভাবিনি, এ ভাবে ছেড়ে যাবে!’’ স্থানীয় সূত্রে দাবি, বিয়ের পর দু’বার ঘর ছেড়েছেন অরুণিমা! সেই দু’বারও তাঁর পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়ার কথা প্রকাশ্যে এসেছিল বলে দাবি পরিবারের তরফেও।

পরিবারের তরফে দায়ের হওয়া নিখোঁজ ডায়েরির ভিত্তিতে তদন্তে নেমেছে পুলিশ। তদন্তকারীদের সূত্রে খবর, দুই বোনেরই কললিস্ট খতিয়ে দেখা হচ্ছে। তাঁরা কাদের সঙ্গে ফোনে কথা বলতেন, শেষ বার কার সঙ্গে তাঁরা যোগাযোগ করেছেন, তা খতিয়ে দেখা হচ্ছে।

এ প্রসঙ্গে তেহট্টের এসডিপিও শুভতোষ সরকার বলেন, ‘‘অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murshidabad
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE