Advertisement
০৫ মে ২০২৪
Death

রাস্তার পাশে নয়নজুলিতে পড়ে তিন যুবকের দেহ! শরীরে আঘাতের চিহ্ন নেই, মিলল ভাঙাচোরা বাইক

পুলিশ প্রাথমিক ভাবে মনে করছে, ডোমকল থেকে জলঙ্গীর দিকে যাচ্ছিলেন তিন যুবক। তাঁরা ওই একই বাইকে ছিলেন বলেই মনে করা হচ্ছে।

death

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ডোমকল শেষ আপডেট: ২৬ অগস্ট ২০২৩ ১০:৩৯
Share: Save:

টানা বৃষ্টিতে শুক্রবার সন্ধ্যা থেকেই শুনশান ছিল রাস্তা। শনিবার সকালে রাজ্য সড়কের পাশে নয়ানজুলি থেকে মিলল তিন যুবকের দেহ। প্রার্তভ্রমণে বেরিয়ে ওই দেহগুলি দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেন। এর পর দেহগুলো উদ্ধার করে ডোমকল সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসকেরা মৃত্যু নিশ্চিত করেন।

স্থানীয় সূত্রে খবর, মৃত তিন যুবকের নাম রাজীব মণ্ডল (২৫), শরিফুল শেখ (২২) এবং সেন্টু মণ্ডল (৩০)। তিন জনেরই বাড়ি মুর্শিদাবাদারে জলঙ্গী থানার ঝাউদিয়া গ্রামে। মৃতদের শরীরে আঘাতের চিহ্ন মেলেনি। তবে ঘটনাস্থল থেকে ভাঙাচোরা অবস্থায় একটি বাইক পাওয়া গিয়েছে। তাই পথদুর্ঘটনায় মৃত্যু নাকি খুন হয়েছেন তিন যুবক, এ নিয়ে ধন্দ রয়েছে।

পুলিশ সূত্রে খবর, শনিবার সকালে ডোমকল-জলঙ্গী রাজ্য সড়কের মেহেদীপুর এলাকায় সকাল সাড়ে ৫টা নাগাদ তিন যুবকের দেহ পাশের নয়ানজুলিতে পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। পাশে পড়ে ছিল একটি বাইক। পুলিশ প্রাথমিক ভাবে মনে করছে, ডোমকল থেকে জলঙ্গীর দিকে যাচ্ছিলেন তিন যুবক। তাঁরা ওই একই বাইকে ছিলেন বলেই মনে করা হচ্ছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে। পাশাপাশি, মৃতদের পরিবারের সঙ্গে যোগাযোগ করছে পুলিশ।

ইয়াসিন মোল্লা নামে এক স্থানীয় বাসিন্দার কথায়, ‘‘সকালে হাঁটতে বেরিয়ে দেখি, পাশের নয়ানজুলিতে একটি মোটরবাইক আর তিন যুবক পড়ে আছেন। তড়িঘড়ি পুলিশকে খবর দিয়ে ওঁদের উদ্ধারের চেষ্টা করি। দেখি হাত-পা— সব শক্ত হয়ে গিয়েছে। এখন পুলিশ তদন্ত করছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Road Accident Murshidabad
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE