Advertisement
৩০ এপ্রিল ২০২৪
gambling

রাতে স্কুলের মাঠে রমরমিয়ে জুয়ার আসর, তেহট্ট থেকে নগদ-সহ পাঁচ জনকে গ্রেফতার করল পুলিশ

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বেতাই এলাকার লালবাজার প্রাথমিক বিদ্যালয়ে রোজ বসত জুয়ার আসর। স্থানীয় বাসিন্দাদের কাছে অভিযোগ পেয়ে রবিবার রাতে সেখানে হানা দেয় পুলিশ। গ্রেফতার হন ৫ জন।

5 men arrested over the charge of gambling at Tehatta of Nadia

জুয়ার আসর থেকে গ্রেফতার। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
তেহট্ট শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২৩ ১২:২৮
Share: Save:

রাতে প্রাথমিক বিদ্যালয়ের মাঠে রমরমিয়ে চলে জুয়ার আসর। সেই খবর পেয়ে রবিবার রাতে হানা দিয়ে পাঁচ জুয়াড়িকে গ্রেফতার করল পুলিশ। ধৃতদের থেকে পাওয়া গিয়েছে হয়েছে নগদ টাকা, জুয়া খেলার সরঞ্জাম-সহ নানা জিনিসপত্র। এই ঘটনা তেহট্ট থানার বেতাই এলাকার।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বেতাই এলাকার লালবাজার প্রাথমিক বিদ্যালয়ে রোজ বসত জুয়ার আসর। স্থানীয় বাসিন্দাদের কাছে অভিযোগ পেয়ে রবিবার রাতে সেখানে হানা দেয় পুলিশ। পুলিশি অভিযানে গ্রেফতার হয়েছেন ৫ জন। কয়েক জন পালিয়ে গিয়েছে বলেও জানা গিয়েছে পুলিশ সূত্রে। ধৃতদের নাম বিজন সরকার, হরিশঙ্কর ভক্ত, হারাকুমার শীল, সুজন বিশ্বাস এবং দীপেন্দ্রনাথ সরকার। তাঁরা ওই এলাকারই বাসিন্দা। ধৃতদের কাছ থেকে পুলিস একটি জুয়া খেলার বোর্ড এবং নগদ ৪ হাজার ৩০০ টাকা উদ্ধার করেছে।

ধৃতদের জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। ওই কাণ্ডে আর কারা জড়িত তাদের খোঁজ চালানো হচ্ছে। এ নিয়ে তেহট্টের মহকুমা পুলিশ আধিকারিক শুভতোষ সরকার বলেন, ‘‘অভিযোগ পেয়ে অভিযান চালিয়েছে পুলিশ। ওই ঘটনায় গ্রেফতার হয়েছে ৫ জনকে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

gambling Gamblers arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE