Advertisement
০৬ মে ২০২৪
BJP

হুগলির বিজেপি নেতার রহস্যমৃত্যু নদিয়ায়, হোটেলের ঘর থেকে মিলল ঝুলন্ত দেহ

গত পঞ্চায়েত ভোটে গুরবাড়ি পঞ্চায়েতে বিজেপির প্রার্থী হয়েছিলেন সুদীপ। পরিবার সূত্রে জানা গিয়েছে, গত তিন দিন ধরে কল্যাণীর বুদ্ধপার্কের হাই রোডের কাছে একটি বেসরকারি হোটেলে থাকছিলেন তিনি।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কল্যাণী ও ধনেখালি শেষ আপডেট: ০৫ অগস্ট ২০২৩ ১৮:২১
Share: Save:

ভিন্‌জেলার হোটেলের ঘর থেকে মিলল হুগলির এক বিজেপি নেতার ঝুলন্ত দেহ। মৃতের নাম সুদীপ ঘোষ (৩৭)। শনিবার সকালে নদিয়ার কল্যাণীর একটি বেসরকারি হোটেলের ঘর থেকে তাঁর দেহ উদ্ধার হয়। বিজেপি সূত্রে খবর, সুদীপ দলের হুগলির ধনেখালি-২ অঞ্চলের মণ্ডল সভাপতি ছিলেন। এই ঘটনায় তদন্তে নেমেছে কল্যাণী থানার পুলিশ।

গত পঞ্চায়েত ভোটে গুরবাড়ি পঞ্চায়েতের প্রার্থী হয়েছিলেন সুদীপ। পরিবার সূত্রে জানা গিয়েছে, গত তিন দিন ধরে কল্যাণীর বুদ্ধপার্কের হাই রোডের কাছে একটি বেসরকারি হোটেলে থাকছিলেন তিনি। সেই হোটেলের ঘর থেকেই তাঁর দেহ মিলেছে। পুলিশের কাছ থেকে পরিবারের লোকেরা খবর পেয়েছেন, গলায় ফাঁস দেওয়া অবস্থায় সিলিং থেকে ঝুলছিল সুদীপের দেহ। পরিবারের দাবি, সুদীপ আত্মহত্যা করেননি। তাঁকে খুন করা হয়েছে। রাজনীতির কারণেই খুন হয়েছেন।

পুলিশ সূত্রে খবর, সুদীপের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। তদন্ত শুরু হয়েছে। ময়নাতদন্তের রিপোর্টে মৃত্যুর কারণ স্পষ্ট হলে সেই মতো তদন্ত এগিয়ে নিয়ে যাওয়া হবে বলে খবর পুলিশ সূত্রে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP Dead body recovered Nadia Hooghly
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE