Advertisement
০৬ মে ২০২৪
Dead body recovered

শ্বশুরবাড়ির কাছে যুবকের পচাগলা দেহ উদ্ধার, মদের সঙ্গে বিষ মিশিয়ে খুন বলে অভিযোগ

সকাল থেকেই কটূ গন্ধ ছড়িয়েছিল এলাকায়। গন্ধের উৎস খুঁজতে গিয়ে চাষের জমিতে উদ্ধার হল এক ব্যক্তির পচাগলা দেহ।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কৃষ্ণনগর শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২৩ ২০:১৬
Share: Save:

সকাল থেকেই কটূ গন্ধ ছড়িয়েছিল এলাকায়। গন্ধের উৎস খুঁজতে গিয়ে চাষের জমিতে উদ্ধার হল এক ব্যক্তির পচাগলা দেহ। নদিয়ার ভালুকা গ্রাম পঞ্চায়েতের নতুনপাড়া গ্রামের ঘটনা। মৃতের নাম সুবল ধারা। স্থানীয় সূত্রে খবর, নতুনপাড়ায় মৃতের শ্বশুরবাড়ি। এই ঘটনায় শ্বশুরবাড়ির লোকেদের বিরুদ্ধেই খুনের অভিযোগ উঠেছে। অভিযোগ, মদের সঙ্গে বিষ মিশিয়ে খুন করা হয়েছে তাঁকে। দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। মৃতের পরিবারের অভিযোগের ভিত্তিতে অভিযোগ দায়ের করে ঘটনার তদন্ত শুরু হয়েছে। ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্তেরা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নদিয়া জেলার চাপড়া থানার অন্তর্গত কড়ুইগাছি গ্রামের বাসিন্দা সুবল। রবিবার ভালুকা গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত নতুন পাড়া গ্রামের মাঠের ভিতর চাষের জমিতে তাঁর পচাগলা দেহ উদ্ধার হয়। মৃতের পরিবার সূত্রে জানা গিয়েছে, দিন কয়েক আগে কাজের নাম করে বেরিয়ে শ্বশুরবাড়িতে গিয়েছিলেন সুবল। কিন্তু বৃহস্পতিবার রাত থেকেই তাঁর কোনও খোঁজ পাওয়া যাচ্ছিল না। মৃতের পরিবারের অভিযোগ, মদের সঙ্গে বিষ মিশিয়ে সুবলকে খুন করেছে তাঁর শ্বশুরবাড়ির লোকেরা।

পুলিশ দেহ উদ্ধারের পর সুবলের বাড়িল লোক তাঁকে চিহ্নিত করেছেন। তাঁর শ্বশুরবাড়ির লোকেদের বিরুদ্ধে খুনের মামলা দায়ের করা হয়েছে। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে কৃষ্ণনগর কোতোয়ালি থানার পুলিশ। এই ঘটনার জেরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে ওই এলাকায়। মৃত যুবকের আত্মীয় রমেন ধারা বলেন, ‘‘ও প্রত্যেক দিন মদ খেত। সেই সুযোগ নিয়ে মদের সঙ্গে বিষ মিশিয়ে খুন করেছে সুবলকে। ওরা চাইছিল মেয়ের অন্য জায়গায় বিয়ে দিতে।’’ কৃষ্ণনগর পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার সঞ্জয় কুমার বলেন, ‘‘দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dead body recovered
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE