Advertisement
২৪ জুন ২০২৪
Death

মৃত ছেলের দেহ আগলে বাবা, পচা গন্ধ পেয়ে পুলিশে খবর দিলেন পড়শিরা, চাঞ্চল্য নদিয়ায়

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, নদিয়ার শান্তিপুরের আতাবুনিয়া গোস্বামী পাড়ার বাসিন্দ অভিষেক তাঁর মা ও বাবার সঙ্গে একই বাড়িতে থাকতেন। বৃহস্পতিবার চিকিৎসার প্রয়োজনে আত্মীয় বাড়ি যান অভিষেকের মা।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
শান্তিপুর শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২৪ ২৩:২৫
Share: Save:

একমাত্র সন্তানের মৃতদেহ আগলে দু’দিন ঘরেই রইলেন বাবা। প্রতিবেশীরা পচা গন্ধ পেয়ে পুলিশের খবর দেন। পুলিশ পৌঁছে ছেলে অভিষেক ভট্টাচার্য (৩৪) নামে ওই যুবকের দেহ উদ্ধার করে। ঘটনায় চাঞ্চল্য নদিয়ার শান্তিপুরে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, নদিয়ার শান্তিপুরের আতাবুনিয়া গোস্বামী পাড়ার বাসিন্দ অভিষেক তাঁর মা ও বাবার সঙ্গে একই বাড়িতে থাকতেন। বৃহস্পতিবার চিকিৎসার প্রয়োজনে আত্মীয় বাড়ি যান অভিষেকের মা। বাড়িতে ছিলেন অভিষেক ও অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক বাবা। শুক্রবার সকালে শেষবারের মতো মায়ের সঙ্গে কথা হয় অভিষেকের। রবিবার দুপুরে পচা গন্ধ পেয়ে প্রতিবেশীরা পুলিশে খবর দেন। পুলিশ বাড়িতে ঢুকে ওই যুবকের পচাগলা মৃতদেহ উদ্ধার করে। ঘর থেকে বার করা হয় অভিষেকের বাবাকেও। খবর পেয়ে বাড়িতে পৌঁছয় অভিষেকের মা। মৃতদেহ ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ।

মৃত যুবকের আত্মীয় স্বাতী ভট্টাচার্য বলেন, ‘‘অভিষেক খুব কম কথা বলত। শুক্রবার সকালে মায়ের সঙ্গে শেষ কথা বলে। বাবার মানসিক সমস্যা আছে। তবে মৃত্যুর কারণ তদন্ত করে দেখুন পুলিশ।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death police investigation Shantipur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE