Advertisement
৩০ এপ্রিল ২০২৪
arrest

ঝাড়খণ্ড থেকে দু’লাখ টাকার জালনোট পাচার মুর্শিদাবাদে! আটকাল পুলিশ, গ্রেফতার বিহারের যুবক

ধৃত যুবকের নাম মুকেশ কুমার। তিনি বিহারের সিতামারি এলাকার বাসিন্দা। তাঁর কাছ থেকে পাঁচশোর জালনোটে মোট দু’লক্ষ টাকা মিলেছে।

arrest.

—প্রতীকী ছবি

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
শমসেরগঞ্জ শেষ আপডেট: ১০ জানুয়ারি ২০২৪ ২৩:৪৪
Share: Save:

ঝাড়খণ্ড থেকে মুর্শিদাবাদে আসা একটি গাড়িতে তল্লাশি চালিয়ে মিলল প্রচুর জাল নোট। গ্রেফতারও হলেন এক জন। শমসেরগঞ্জ থানার ডাকবাংলা এলাকায় ঘটনাটি ঘটেছে। পুলিশ সূত্রে খবর, গোপন সূত্র মারফত খবর পেয়েই অভিযান চালানো হয়েছিল। সেই মতো জাতীয় ও রাজ্য সড়কের একাধিক গুরুত্বপূর্ণ মোড়ে নাকাচেকিং শুরু হয়। তাতেই ধরা পড়ে ওই গাড়িটি। ঝাড়খণ্ড থেকে ফরাক্কার দিকে গাড়িটি যাচ্ছিল।

ধৃত যুবকের নাম মুকেশ কুমার। তিনি বিহারের সিতামারি এলাকার বাসিন্দা। তাঁর কাছ থেকে পাঁচশোর জালনোটে মোট দু’লক্ষ টাকা মিলেছে। এই নোটগুলি শমসেরগঞ্জের পাচারকারীর কাছে পৌঁছে দেওয়াই উদ্দেশ্য ছিল ধৃতের। জঙ্গিপুর পুলিশ জেলার সুপার আনন্দ রায় বলেন, ‘‘জাল নোট পাচার আটকাতে করতে সক্রিয় জেলা পুলিশ। এই পাচার চক্রকে নিয়ন্ত্রণ করা গিয়েছে খুব তাড়াতাড়ি। এ ধরনের ঘটনা শূন্যে নামিয়ে আনা হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arrest Murshidabad Jharkhand
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE