Advertisement
১৯ এপ্রিল ২০২৪
arrest

বিপুল পরিমাণ ইয়াবা-সহ দুষ্কৃতী গ্রেফতার সামশেরগঞ্জে, বাংলাদেশে পাচারের আগেই ধৃত

রবিবার রাতে সামশেরগঞ্জ থানার পুরাতন ডাকবাংলা এলাকার বাসিন্দা শেখ মোর্তাজার বাড়িতে হানা দেয় পুলিশ। তার বাড়িতে মেলে ৯০ হাজার ইয়াবা ট্যাবলেট।

উদ্ধার হওয়া ইয়াবা এবং ধৃত শেখ মোর্তাজা।

উদ্ধার হওয়া ইয়াবা এবং ধৃত শেখ মোর্তাজা। —নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
সামশেরগঞ্জ শেষ আপডেট: ১২ জুলাই ২০২১ ১২:৫০
Share: Save:

বাংলাদেশে পাচারের আগে বিপুল পরিমাণ ইয়াবা-সহ পুলিশের জালে এক মাদক পাচারকারী। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের সামশেরগঞ্জে। পুলিশ ধৃতকে জেরা চালাচ্ছে। মাদকচক্রের পিছনে আর কেউ আছে কি না, তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

গোপন সূত্রে খবর পেয়ে রবিবার রাতে সামশেরগঞ্জ থানার পুরাতন ডাকবাংলা এলাকার বাসিন্দা শেখ মোর্তাজার বাড়িতে হানা দেয় পুলিশ। তার বাড়িতে মেলে ৯০ হাজার ইয়াবা ট্যাবলেট। মনে করা হচ্ছে, মালদহ জেলার কালিয়াচক থেকে ওই মাদক বাংলাদেশের প্রচার করার উদ্দেশ্যে নিয়ে এসেছিল মোর্তাজা। কিন্তু তার আগেই খবর পেয়ে তার বাড়িতে হানা দেয় পুলিশ। উদ্ধার হওয়া ওই মাদকের দাম প্রায় ৫০ লক্ষ টাকা।

পুলিশ জানতে পেরেছে মোর্তাজা বাংলাদেশের রাজশাহিতে এক চিকিৎসকের সহকারী হিসাবে কাজ করত। পরে সে দেশে ফিরে আসে। সেখানে থাকার সূত্রেই সে মাদকচক্রের সঙ্গে জড়িয়ে পড়েছিল কি না, তা খতিয়ে দেখা হচ্ছে। পাশাপাশি, ওই চক্রে আর কারা জড়িত তাও খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arrest police Drug Racket Yaba
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE