Advertisement
০২ মে ২০২৪
Death

‘তোমার জন্য সব করতে পারি’! প্রেমিককে ভিডিয়ো কলে নিয়ে নিজেকে শেষ করলেন প্রেমিকা

হস্পতিবার মুর্শিদাবাদের রানিতলা থানার দক্ষিণ সাহা এলাকায় ঘটনাটি ঘটেছে। নাবালিকাকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ভিডিয়ো কলে আত্মহত্যা করলেন ‌নাবালিকা! প্রতীকী চিত্র।

ভিডিয়ো কলে আত্মহত্যা করলেন ‌নাবালিকা! প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
রানিতলা  শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০২৩ ২০:১৫
Share: Save:

প্রেমের সম্পর্ক মেনে নেয়নি প্রেমিকের পরিবার। তার পর থেকে প্রেমিকও যোগাযোগ বন্ধ করে দিয়েছিল। শেষ বার তার সঙ্গে ভিডিয়ো কলে কথা বলার সময় কীটনাশক খেয়ে আত্মহত্যা করল প্রেমিকা! বৃহস্পতিবার মুর্শিদাবাদের রানিতলা থানার দক্ষিণ সাহা এলাকায় ঘটনাটি ঘটেছে। সেই প্রেমিকের থেকেই নাবালিকার কীটনাশক খাওয়ার কথা জানতে পারে পরিবার। মেয়েকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। দেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ।

পরিবার সূত্রে খবর, মাস পাঁচেক আগে ইসলামপুর থানার অন্তর্গত মোক্তারপুর এলাকার এক নাবালকের সঙ্গে সম্পর্কে জড়ায় ওই নাবালিকা। সে মাধ্যমিক পরীক্ষার্থী। কিন্তু সেই প্রেমের সম্পর্কে বাধা হয়ে দাঁড়ায় প্রেমিকের পরিবার। নাবালিকার সঙ্গে যোগাযোগ করা বন্ধ করে দেয় প্রেমিকও। তার পরেই এই ঘটনা। পুলিশ সূত্রে খবর, পরিবারের লোকেদের জিজ্ঞাসাবাদ করে জানা গিয়েছে, বৃহস্পতিবার ভোরে প্রেমিকের সঙ্গে ভিডিয়ো কলে কথা বলছিল নাবালিকা। তার কিছু ক্ষণ পরেই নাবালিকার বাবাকে ফোন করে প্রেমিক। জানায়, তাঁর মেয়ে কীটনাশক খেয়েছে। এর পরেই পরিবারের লোকজন অসুস্থ নাবালিকাকে লালবাগ মহকুমা হাসপাতালে নিয়ে যায়।

মৃতার বাবার দাবি, ‘‘আমরা ওদের সম্পর্ক মেনে নিয়েছিলাম। কিন্তু ছেলের পরিবার মানতে চায়নি।’’ এ বিষয়ে কোনও কথা বলতে রাজি হয়নি নাবালকের পরিবার। তাদের দাবি, নাবালিকা অভিমানে আত্মঘাতী হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মোবাইল ঘেঁটে দেখা গিয়েছে, প্রেমিককে শেষ মেসেজে নাবালিকা লিখেছিল, ‘‘তেরে লিয়ে কুছভি করেগা!’’ মুর্শিদাবাদ পুলিশ জেলার সুপার সুরিন্দর সিংহ বলেন, ‘‘দেহের ময়নাতদন্ত করা হয়েছে। পরিবারের বয়ান অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE