×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৬ জুন ২০২১ ই-পেপার

টিউশন পড়তে পড়তে ঘরে ঢুকে পড়ল বিপদ, কোনও রকমে প্রাণে বাঁচলেন শিক্ষক, পড়ুয়ারা

নিজস্ব সংবাদদাতা
বহরমপুর ১০ ফেব্রুয়ারি ২০২১ ১৪:০৮
এই ঘরেই ধাক্কা মারে লরিটি।

এই ঘরেই ধাক্কা মারে লরিটি।
নিজস্ব চিত্র।

এক গৃহশিক্ষক প্রতিদিনের মতো বুধবারও সকালে টিউশন পাড়াচ্ছিলেন বাড়িতে। কিন্তু এই দিনটা আর পাঁচটা দিনের থেকে যে আলাদা হতে চলেছে, তা কে জানত! টিউশন চলার সময়ই নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তা থেকে সোজা বাড়ির দেওয়ালে ধাক্কা মারল সিমেন্ট বোঝাই একটি লরি। কোনও রকমে প্রাণে বাঁচেন শিক্ষক এবং পড়ুয়ারা। শিক্ষক এবং কয়েক জন পড়ুয়া অক্ষত থাকলেও আহত হয়েছে ৮ পড়ুয়া। মুর্শিদাবাদের ভগবানগোলার মহিষাস্থির নিমতলা এলাকার ঘটনা। ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, নিমতলা এলাকার ওই বাড়িতে পঞ্চম ও ষষ্ঠ শ্রেণির প্রায় ২০ জন পড়ুয়া টিউশন পড়ে শিক্ষক বিজন পালের কাছে। সকালে হঠাৎই নিয়ন্ত্রণ হারিয়ে একটি লরি ধাক্কা মারে ইটের দেওয়ালে। লরির ধাক্কায় হুড়মুড়িয়ে ভেঙে পড়ে বাড়ির দেওয়াল। লরির ধাক্কা আর দেওয়াল ভেঙে পড়ার মাঝের কয়েক মুহূর্ত সময়ে শিক্ষক ও পড়ুয়ারা যাঁরা পেরেছেন কোনও রকমে সরে গিয়ে গিয়েছেন। কারও প্রাণহানি না হলেও ৮ পড়ুয়া কিছুটা চোট পেয়েছে।

দুর্ঘটনার খবর পেয়ে ভাগবানগোলা থানার পুলিশ পৌঁছয় ঘটনাস্থলে। তার আগেই স্থানীয়রা আহত শিশুদের উদ্ধার শুরু করেন। তাদের কানাপুকুর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ঘাতক লরির চালকের দাবি, ব্রেক না ধরায় এই দুর্ঘটনা।

Advertisement
Advertisement