Advertisement
১১ মে ২০২৪
Jhargram

জঙ্গলমহলে জলের দাবিতে অবরোধের মুখে পড়ে গেলেন বিজেপি সাংসদ

বিক্ষোভের মুখে সাংসদ জ্যোতির্ময় সিংহ।

বিক্ষোভের মুখে সাংসদ জ্যোতির্ময় সিংহ। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ঝাড়গ্রাম শেষ আপডেট: ০৮ ফেব্রুয়ারি ২০২১ ২০:২১
Share: Save:

নির্বাচনের আগে পানীয় জলের দাবিতে জঙ্গলমহলে পথ অবরোধ। আর সেই অবরোধে আটকে পড়লেন বিজেপি সাংসদ। জলের সমস্যা রাজ্য সরকারের ঘাড়ে ঠেলে দেওয়ার চেষ্টা করে আরও ক্ষোভের মুখে পড়লেন সাংসদ জ্যোতির্ময় সিংহ।

ঝাড়গ্রাম জেলার শিলদায় জলের সমস্যা দীর্ঘ দিনের। ভোটের মুখে সেই দাবি আরও এক বার সামনে এল। সোমবার পানীয় জলের সুব্যবস্থার দাবি তুলে শিলদায় পথ অবরোধ করেন স্থানীয়রা। আর সেই সময় ঝাড়গ্রাম দিয়ে নিজের এলাকায় যাচ্ছিলেন পুরুলিয়ার বিজেপি সাংসদ জ্যোতির্ময় সিংহ। শিলদায় বিক্ষোভ অবরোধের মুখে পড়ে যান তিনি।

সাংসদকে কাছে পেয়ে এ বার নিজেদের সমস্যার কথা তুলে ধরেন শিলদার ওই বিক্ষোভকারীরা। সাংসদ তাঁদের বোঝানোর চেষ্টা করেন, এই সমস্যা মেটানোর দায়িত্ব রাজ্য সরকারের। তাঁর কিছু করার নেই এ ক্ষেত্রে। আন্দোলনকারীরা দাবি করেন, ঝাড়গ্রামের বিজেপি সাংসদ কুনার হেমব্রম কেন বিষয়টি সমাধানের চেষ্টা করেননি। তাই এই দায় এড়িয়ে গেলে হবে না, কুনারকে তাঁদের সঙ্গে কথা বলতে হবে বলেও দাবি করেন আন্দোলনকারীরা। জ্যোতির্ময় বিষয়টি নিয়ে কথা বলবেন প্রতিশ্রুতি দেওয়ার পর পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP Jhargram
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE