Advertisement
২০ এপ্রিল ২০২৪
Dead

Death: আপ্রাণ চেষ্টাতেও বাঁচল না প্রাণ

স্বাভাবিক মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে শান্তিপুর থানার ফুলিয়া এলাকায়। মৃতের নাম-পরিচয় জানা যায়নি। প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে এই ঘটনাটি ঘটে।

কর্তব্যরত চিকিৎসক তাঁকে পরীক্ষা করে মৃত বলে ঘোষণা করেন।

কর্তব্যরত চিকিৎসক তাঁকে পরীক্ষা করে মৃত বলে ঘোষণা করেন। প্রতীকী ছবি

নিজস্ব সংবাদদাতা
শান্তিপুর শেষ আপডেট: ১৫ মে ২০২২ ০৬:০৬
Share: Save:

হাঁপাতে হাঁপাতে স্বাস্থ্যকেন্দ্রে ঢুকে পড়েছিলেন এক যুবক। জরুরি বিভাগের দরজা দিয়ে ঢুকে কোনও মতে নিজেই উঠে পড়েন রোগীদের জন্য নির্দিষ্ট শয্যায়। সে সময়ে কথা বলার মতো অবস্থাতেও ছিলেন না যুবক। চোখে-মুখে কষ্টের ছাপ স্পষ্ট।
তাঁকে এ ভাবে জরুরি বিভাগের বেডে এসে শুয়ে দেখে তড়িঘড়ি এগিয়ে আসেন কর্তব্যরত নার্স। এগিয়ে আসেন কর্তব্যরত চিকিৎসকও। তবে প্রাথমিক চিকিৎসা শুরুর আগেই মৃত্যু হয় ওই অসুস্থ যুবকের। শনিবার সকালে এমনই এক অনভিপ্রেত ঘটনার সাক্ষী রইল স্বাস্থ্যকেন্দ্রের জরুরি বিভাগ।
এ দিন ওই অসুস্থ যুবকের অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে শান্তিপুর থানার ফুলিয়া এলাকায়। মৃতের নাম-পরিচয় জানা যায়নি। শনিবার সকালে ফুলিয়া ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে ছুটে এসেছিলেন ওই যুবক। চিকিৎসা শুরুর আগেই অবশ্য মৃত্যু হয় তাঁর। কর্তব্যরত চিকিৎসক তাঁকে পরীক্ষা করে মৃত বলে ঘোষণা করেন। পরে স্বাস্থ্যকেন্দ্রের তরফে খবর দেওয়া হয় শান্তিপুর থানায়। পুলিশ গিয়ে দেহটি ময়নাতদন্তের জন্য পাঠায়।
পুলিশ সূত্রের খবর, মৃতের বয়স আনুমানিক পঁয়ত্রিশ থেকে চল্লিশ বছর। যুবকের দেহে আঘাতের কোনও চিহ্ন ছিল না। শনিবার সন্ধ্যা পর্যন্ত তাঁর নাম-পরিচয় জানা যায়নি। কোনও ভাবে অসুস্থ হয়ে তাঁর মৃত্যু হয়েছে বলে প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে। ময়নাতদন্তের রিপোর্টে মৃত্যুর কারণ স্পষ্ট হবে বলে পুলিশ জানিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dead Shantipur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE