Advertisement
১৯ মে ২০২৪
Nadia

চাষের কাজ সেরে ফেরার পথে ট্রাক্টর উল্টে পড়লেন তারই নীচে! মৃত্যু নবদ্বীপের কৃষকের

কাজ শেষ করে ট্রাক্টরের চালক চলে গিয়েছিলেন। এর পর খালি ট্রাক্টর নিয়ে বাড়ির দিকে ফিরছিলেন দিব্যেন্দু। কিন্তু আচমকা নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক্টরের উপর থেকে পড়ে যান তিনি।

A peasant died in tractor accident

নিজের ট্রাক্টরে চাপা পড়ে মৃত্যু যুবকের। —প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
নবদ্বীপ শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২৩ ২৩:০৯
Share: Save:

চাষের কাজ সেরে খালি ট্রাক্টর নিয়ে বাড়ি ফিরছিলেন। সেই ট্রাক্টর উল্টে গিয়ে তা চাপা পড়ে মৃত্যু হল এক যুবকের। মঙ্গলবার ঘটনাটি ঘটেছে নদিয়ার নবদ্বীপ থানার কালিনগর এলাকায়। পুলিশ সূত্রে খবর, মৃত যুবকের নাম দিব্যেন্দু কোলে ওরফে অয়ন (২৭)।

স্থানীয় সূত্রে খবর, নবদ্বীপের মহিশুরা গ্রাম পঞ্চায়েতের সদগোপ পাড়ার বাসিন্দা দিব্যেন্দু। মঙ্গলবার দুপুরে কালীনগরের ভাগীরথী নদী সংলগ্ন এলাকায় নিজেদের চাষের জমিতে কাজ করছিলেন। ট্রাক্টরের দিয়ে মাটি কেটে বাঁধ উঁচু করার কাজ করছিলেন। সেই কাজ শেষ করে ট্রাক্টরের চালক চলে গিয়েছিলেন। এর পর খালি ট্রাক্টর নিয়ে বাড়ির দিকে ফিরছিলেন দিব্যেন্দু। কিন্তু আচমকা নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক্টরের উপর থেকে পড়ে যান তিনি। ট্রাক্টরটি উল্টে গেলে তার নীচে চাপা পড়ে যান দিব্যেন্দু।

স্থানীয় বাসিন্দারা যুবককে উদ্ধার করে নবদ্বীপ স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে গিয়েছিলেন। কিন্তু চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনার পর তদন্ত শুরু করেছে নবদ্বীপ থানার পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nadia Accidental Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE