Advertisement
০৮ মে ২০২৪
Murshidabad

ডাম্পারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ, স্কুটি থেকে ছিটকে রাস্তায় পড়ে মৃত্যু দম্পতির! প্রাণ গেল কোলের শিশুরও

মুর্শিদাবাদের বহরমপুর থানার সাঁইথিয়া রাজ্য সড়ক দিয়ে স্কুটি চেপে তিন জন বহরমপুরের দিকে যাচ্ছিলেন। চারাতলার কাছে একটি ডাম্পারের সঙ্গে স্কুটিটির মুখোমুখি সংঘর্ষ হয়।

accident

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বহরমপুর শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২৪ ১৫:৩১
Share: Save:

সরস্বতী পুজোর সকালে পথ দুর্ঘটনায় মৃত্যু হল একই পরিবারের তিন জনের। মুর্শিদাবাদের বহরমপুরে রাজ্য সড়কের ঘটনা। পুলিশ সূত্রে খবর, মৃতদের নাম মহম্মদ হাসানুর রহমান (২৯), স্নেহানুরনেশা ইসলাম (২৬) এবং তাদের ছেলে রাহাত রহমান (৫)।

পুলিশ সূত্রে খবর, মুর্শিদাবাদের বহরমপুর থানার সাঁইথিয়া রাজ্য সড়ক দিয়ে স্কুটি চেপে তিন জন বহরমপুরের দিকে যাচ্ছিলেন। চারাতলার কাছে একটি ডাম্পারের সঙ্গে স্কুটিটির মুখোমুখি সংঘর্ষ হয়। স্কুটি থেকে রাস্তায় ছিটকে পড়েন স্কুটিতে থাকা তিন জনই। স্থানীয় বাসিন্দারাই তাঁদের উদ্ধার করে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে নিয়ে যান। কিন্তু, শেষ রক্ষা হয়নি। কর্তব্যরত চিকিৎসকেরা তাঁদের মৃত বলে ঘোষণা করেন।

অন্য দিকে, ওই মৃত্যুর খবর চাউর হতেই ক্ষোভে ফুঁসতে থাকেন এলাকার বাসিন্দারা। রাস্তা অবরোধ করে চলে থাকে বিক্ষোভ। উত্তেজনার খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ বাহিনী। আপাতত পরিস্থিতি নিয়ন্ত্রণে এসেছে। যান চলাচলও স্বাভাবিক হয়েছে। তবে কী ভাবে এই দুর্ঘটনা হল, তার তদন্ত শুরু করেছে পুলিশ। চলছে ঘাতক ডাম্পারের চালকের খোঁজ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murshidabad Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE