Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Adhir Ranjan Chowdhury

আইএসএফের সঙ্গে আমাদের কোনও জোট নেই, স্পষ্ট ঘোষণা অধীর চৌধুরীর

সোমবার বহরমপুরে এক সাংবাদিক বৈঠক থেকে নিজেদের অবস্থান স্পষ্ট করলেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী।

 অধীর চৌধুরী।

অধীর চৌধুরী।

নিজস্ব সংবাদদাতা
বহরমপুর শেষ আপডেট: ২১ জুন ২০২১ ১৬:৫৩
Share: Save:

আইএসএফ-এর সঙ্গে কোনও জোট নেই কংগ্রেসের। সোমবার বহরমপুরে এক সাংবাদিক বৈঠক থেকে নিজেদের অবস্থান স্পষ্ট করলেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী। তিনি বলেছেন, ‘‘মুর্শিদাবাদ জেলাতে আইএসএফ আমাদের বিরুদ্ধে প্রার্থী দিয়েছিল। তাই ওদের সঙ্গে জোট আমাদের আগেও ছিল না। আগামী দিনেও থাকবে না।’’ তবে আগামী পুর নির্বাচনে সিপিএম-কে সঙ্গে নিয়েই লড়াই হবে বলে জানিয়েছেন তিনি। পাশাপাশি বিজেপি-র প্রতিও আক্রমণ শানিয়েছেন তিনি।

বিজেপি-কে নিয়ে অধীর বলেছেন, ‘‘বাংলায় পরাজয় বিজেপি হজম করতে পারছে না। তার জন্য নতুন তত্ত্ব তৈরি করে সংকীর্ণ রাজনীতির জন্ম দিতে চাইছে। বাংলাভাগের চক্রান্ত করছে।’’ পাশাপাশি তৃণমূল সরকার গঠনের পর আইনশৃঙ্খলা রক্ষায় রাজ্য সরকারের আরও দক্ষতা দেখানো উচিত ছিল বলে মনে করেন তিনি। তিনি বলেছেন, ‘‘বাংলায় রাজনৈতিক অশান্তি বেশি হয়। নির্বাচনের পর কোনও রাজ্যে এত অশান্তি হয়নি।’’

বিজেপি-কে পরাস্ত করার জন্য মমতা বন্দ্যোপাধ্যায়কে অভিনন্দন জানালেও মমতাকে কেন্দ্র করে দেশে বিজেপি বিরোধী জোট তৈরি হচ্ছে বলে মানতে নারাজ অধীর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Adhir Ranjan Chowdhury Congress Leader ISF
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE