Advertisement
২৬ এপ্রিল ২০২৪
TMC

ধর্ষণে অভিযুক্ত তৃণমূলের ব্লক সভাপতি, মামলা তুলে নিতে চাইছেন নির্যাতিতাই, অধীরের চিঠি মমতাকে

পুলিশ জানিয়েছে, নিয়ম অনুযায়ী অভিযোগকারিণীর মেডিক্যাল পরীক্ষা করানো হয়েছে। তদন্ত শুরু হয়েছে। পুলিশ সূত্রে খবর, এ ভাবে মামলা প্রত্যাহার করা যায় না।

প্রদেশ কংগ্রেস সভাপতি অধীররঞ্জন চৌধুরী।

প্রদেশ কংগ্রেস সভাপতি অধীররঞ্জন চৌধুরী। ফাইল ছবি।

নিজস্ব সংবাদদাতা
বহরমপুর শেষ আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০২২ ১৬:৫৬
Share: Save:

মুর্শিদাবাদ তৃণমূলের এক নেত্রী অপর এক নেতার বিরুদ্ধে ধর্ষণ ও শ্লীলতাহানির অভিযোগ করেছেন। এ বিষয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে চিঠি লিখলেন বহরমপুরের সাংসদ তথা প্রদেশ কংগ্রেস সভাপতি অধীররঞ্জন চৌধুরী। অবশ্য যে ঘটনার প্রেক্ষিতে অধীরের চিঠি, বুধবারই অভিযোগকারিণী থানায় গিয়ে সেই অভিযোগ প্রত্যাহারের ইচ্ছাপ্রকাশ করেছেন বলে জানা গিয়েছে।

বুধবার চিঠিতে অধীর লেখেন, ‘সংবাদমাধ্যমে রানিনগরের ঘটনা জানতে পেরেছি। রানিনগরের তৃণমূল ব্লক সভাপতির বিরুদ্ধে ধর্ষণ, শ্লীলতাহানির অভিযোগ উঠেছে।’ ঘটনায় বিস্ময় প্রকাশ করে অধীরের দাবি, এই ঘটনায় রাজ্যে নারী নিরাপত্তা প্রশ্ন চিহ্নের মুখে। শাসকদলের নেতারা এই রকম ঘৃণ্য কাজের সঙ্গে যুক্ত থাকলে রাজ্যের মহিলারা নিরাপত্তাহীনতায় ভুগবেন বলেও দাবি অধীরের। রাজ্যের মহিলা মুখ্যমন্ত্রীর কাছে তাঁর আবেদন, নিরপেক্ষ তদন্তের জন্য পুলিশকে নির্দেশ দিন। যাতে নির্যাতিতা ন্যায়বিচার পান এবং দোষী ব্যক্তির শাস্তি হয়।

যদিও তৃণমূল সূত্রে খবর, ওই মহিলা গত ২৬ সেপ্টেম্বর রানিনগর ২ নম্বর ব্লক তৃণমূল সভাপতি শাহ আলমের বিরুদ্ধে যে অভিযোগ দায়ের করেন বুধবার, সকালে মহিলা থানায় এসে তিনি তা প্রত্যাহার করে নেওয়ার ইচ্ছেপ্রকাশ করেন। এখানেই প্রশ্ন উঠেছে, কেন মহিলা নেত্রী অভিযোগ প্রত্যাহার করে নিতে চাইলেন?

পুলিশ জানিয়েছে, নিয়ম অনুযায়ী অভিযোগকারিণীর মেডিক্যাল পরীক্ষা করানো হয়েছে। তদন্ত শুরু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC adhir chowdhury Mamata Banerjee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE