Advertisement
১৭ মে ২০২৪
Dead

পিকনিকে খাওয়াদাওয়ার পর বিপত্তি! বর্ষবরণে ছাত্রীর মৃত্যুতে চাঞ্চল্য মুর্শিদাবাদে

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বছরের প্রথম দিনে বন্ধুদের সঙ্গে পিকনিক করতে গিয়েছিল সনিয়া। দাবি, সেখানে খাওয়াদাওয়ার পরেই তার মৃত্যু হয়।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কান্দি শেষ আপডেট: ০১ জানুয়ারি ২০২৩ ২৩:১৯
Share: Save:

বর্ষবরণের দিন অস্বাভাবিক মৃত্যু দ্বাদশ শ্রেণির এক ছাত্রীর। পয়লা জানুয়ারি উপলক্ষে রবিবার বন্ধুদের সঙ্গে পিকনিকে গিয়ে ওই নাবালিকার মৃত্যু হয় বলে দাবি। মুর্শিদাবাদের কান্দি শহরের কলাবাগান এলাকায় ঘটনাটি ঘটেছে। পুলিশ সূত্রে খবর, মৃতার নাম সনিয়া ভট্টাচার্য। বয়স ১৭। তার দেহ ময়নাতদন্তের জন্য কান্দি মহকুমা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বছরের প্রথম দিনে বন্ধুদের সঙ্গে পিকনিক করতে গিয়েছিল সনিয়া। দাবি, সেখানে খাওয়াদাওয়ার পরেই তার মৃত্যু হয়। এই ঘটনার খবর ছড়িয়ে পড়তেই চাঞ্চল্য তৈরি হয় এলাকায়। খবর পেয়েই ঘটনাস্থলে আসে কান্দি থানার পুলিশ। নাবালিকার দেহ উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে।

পুলিশ জানিয়েছে, ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু হয়েছে। কী ভাবে ওই ছাত্রীর মৃত্যু হল, তা তার বন্ধুদের জিজ্ঞাসাবাদ করে জানার চেষ্টা হচ্ছে। পাশাপাশিই, নাবালিকার বাবা, মায়ের সঙ্গেও কথা বলছেন তদন্তকারীরা। তবে আপাতত ময়নাতদন্তের রিপোর্টের দিকেই তাকিয়ে তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dead
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE