Advertisement
২৩ এপ্রিল ২০২৪
BJP Leader

আম কুড়োতে গিয়ে মৃত্যু হাঁসখালির বিজেপি নেতার! পরিবারের অভিযোগ, পিটিয়ে খুন করা হয়েছে

পুলিশ সূত্রে খবর, মৃতের নাম নকুল হালদার। পেশায় কৃষক নকুলের বয়স প্রায় ৬০ বছর। তিনি বিজেপির বুথ সভাপতি ছিলেন।

BJP leader allegedly murdered

বিজেপি নেতাকে খুনের অভিযোগ হাঁসখালিতে। —প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
হাঁসখালি শেষ আপডেট: ২৪ মে ২০২৩ ২১:৪২
Share: Save:

ঝড়ে আম কুড়োতে গিয়ে আর ফেরেননি। বুধবার সেই বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধার করল পরিবার। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়াল নদিয়ার হাঁসখালির কৃষ্ণগঞ্জ থানা এলাকায়। বিজেপি এবং মৃতের পরিবারের অভিযোগ, খুন করা হয়েছে ওই প্রৌঢ়কে। আঙুল উঠছে শাসকদলের বিরুদ্ধে। যদিও সেই অভিযোগ উড়িয়ে দিয়েছে তৃণমূল। উঠে আসছে আত্মহত্যার তত্ত্বও।

পুলিশ সূত্রে খবর, মৃতের নাম নকুল হালদার। পেশায় কৃষক নকুলের বয়স প্রায় ৬০ বছর। তিনি বিজেপির বুথ সভাপতি ছিলেন। মৃতের পরিবার সূত্রে খবর, মঙ্গলবার সন্ধ্যায় ঝড়-বৃষ্টি থামার পর কাছে একটি আমবাগানে আম কুড়োতে গিয়েছিলেন নকুল। কিন্তু তার পর কয়েক ঘণ্টা কেটে যাওয়ার পর তিনি বাড়ি ফেরেননি। চিন্তিত হয়ে পড়েন পরিবারের সদস্যরা। বিভিন্ন জায়গায় খোঁজ শুরু করেন তাঁরা। পরে তাঁরা খবর পান নকুলের ঝুলন্ত দেহ পাওয়া গিয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান তাঁরা।

পরিবারের অভিযোগ, ঝুলন্ত অবস্থায় নকুলের পা দুটো ভাঙা ছিল। মৃত নকুলের হাঁসখালির পিপুলবেড়িয়া গ্রামের বাসিন্দা। তাঁর বাড়ির লোকজনের অভিযোগ, রাজনৈতিক উদ্দেশ্যে নকুলকে খুন করা হয়েছে। নকুলের ছেলের অভিযোগ, ‘‘বিজেপি করার জন্য বাবাকে পিটিয়ে মেরে গাছে ঝুলিয়ে দেওয়া হয়েছে।’’ তিনি অভিযোগ করেন তৃণমূলের দিকে। ঘটনাস্থলে যান রানাঘাট দক্ষিণ বিধানসভার বিধায়ক মুকুটমণি অধিকারীও। এর পর লিখিত অভিযোগ দায়ের হয় কৃষ্ণগঞ্জ থানায়। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে কৃষ্ণগঞ্জ থানার পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP Leader mystery death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE