Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Body Recovered

বন্ধ হিন্দমোটর কারখানা চত্বর থেকে উদ্ধার অজ্ঞাত পরিচয় যুবকের দেহ! এলাকায় চাঞ্চল্য

অভিযোগ, রাত বাড়লেই হিন্দ মোটরের বন্ধ কারখানা চত্বরে সমাজবিরোধীদের আনাগোনা বাড়ে। বন্ধ কারখানা চত্বরে মানুষের যাতায়াত থাকলেও আলোর ব্যবস্থা না থাকায় নানা অপকর্ম হয় সেখানে।

death

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
হিন্দমোটর শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০২৩ ১০:২৯
Share: Save:

হিন্দ মোটরের বন্ধ কারখানার চত্বর থেকে এক যুবকের মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য এলাকায়। শনিবার প্রার্তভ্রমণে বেরিয়ে স্থানীয় কয়েক জন দেখতে পান, কারখানার একটি নিকাশি নালার মধ্যে এক যুবক পড়ে রয়েছেন। সঙ্গে সঙ্গে তাঁরা খবর দেন উত্তরপাড়া থানায়। পুলিশ গিয়ে তাঁর দেহ ময়নাতদন্তের জন্য পাঠায় হাসপাতালে।

মৃতের পরিচয় এখনও জানা যায়নি। কী ভাবে এবং কী কারণে তাঁর মৃত্যু হয়েছে, সেটা নিয়েও ধোঁয়াশা রয়েছে। এলাকার বাসিন্দাদের অভিযোগ, রাত বাড়লেই ওই বন্ধ কারখানা চত্বরে সমাজবিরোধীদের আনাগোনা বাড়ে। বন্ধ কারখানা চত্বরে মানুষের যাতায়াত থাকলেও আলোর ব্যবস্থা না থাকায় নানা অপকর্ম হয় সেখানে। এ নিয়ে অনেক বার পুলিশে অভিযোগও জানানো হয়েছে। কিন্তু কাজের কাজ কিছু হয়নি বলে অভিযোগ। এই দেহ উদ্ধারের ঘটনা প্রসঙ্গে হিন্দমোটরের বিজেপি নেতা তথা স্থানীয় বাসিন্দা পঙ্কজ রায়ের অভিযোগ, ‘‘প্রশাসন সতর্ক না হলে এখানে অসামাজিক কাজ বন্ধ হবে না।’’ তাঁর দাবি, ওই এলাকায় রাতের বেলা পুলিশি টহলদারি বৃদ্ধি করা উচিত।

স্থানীয় তৃণমূল কাউন্সিলর ইন্দ্রজিৎ ঘোষও মেনে নেন যে, উত্তরপাড়া থানা এলাকায় দুষ্কৃতী দৌরাত্ম বাড়ছে। তিনি বলেন, ‘‘কয়েক মাস আগেই বেশ কয়েক’টি ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। সন্ধ্যা হলেই নেশাখোরদের দখলে চলে যায় হিন্দমোটর কারখানা এলাকা।’’ তিনিও দাবি করেন, পুলিশকে আরও সক্রিয় হতে হবে। অন্য দিকে, এই দেহ উদ্ধারের ঘটনার তদন্ত নেমে পুলিশ জানাচ্ছে, এখন অজ্ঞাত পরিচয় দেহের শনাক্তকরণের চেষ্টা চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Body Recovered Hind Motor body
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE