Advertisement
০২ মে ২০২৪
dead body

বধূর দেহ উদ্ধার মুর্শিদাবাদে, খুনের অভিযোগ পরিবারের

স্থানীয় সূত্রে খবর, বছর সাতেক আগে শমসেরগঞ্জের দুর্গাপুর গ্রামের পেশায় রাজমিস্ত্রি গোপাল সিংহের সঙ্গে মালদহের বৈষ্ণবনগর থানার সব্দলপুর গ্রামের মামনির বিয়ে হয়।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
শমসেরগঞ্জ শেষ আপডেট: ১০ মার্চ ২০২৩ ১৭:০৮
Share: Save:

ঘর থেকে এক বধূর ঝুলন্ত দেহ উদ্ধার। বুধবার গভীর রাতে ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের শমসেরগঞ্জ থানার দুর্গাপুরে। পুলিশ জানিয়েছে, মৃত বধূর নাম মামনি সিংহ (২৫)। বৃহস্পতিবার সকালে পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

স্থানীয় সূত্রে খবর, বছর সাতেক আগে শমসেরগঞ্জের দুর্গাপুর গ্রামের পেশায় রাজমিস্ত্রি গোপাল সিংহের সঙ্গে মালদহের বৈষ্ণবনগর থানার সব্দলপুর গ্রামের মামনির বিয়ে হয়। সন্তান না হওয়ায় তাঁদের মধ্যে মনোমালিন্য লেগেই ছিল। বুধবার সন্ধ্যায় ফের ঝামেলা হয় স্বামী-স্ত্রীর। তার পরেই বধূর দেহ উদ্ধার। যদিও বধূর বাপের বাড়ির লোকজনের দাবি, সন্তান না হওয়া অজুহাত মাত্র। অন্য মহিলার সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্কের কারণে স্ত্রীকে শ্বাসরোধ করে খুন করেছেন স্বামী। মামনির আত্মীয় টুলু সিংহের বক্তব্য, ‘‘২০১৬ সালে মামনির বিয়ে হয়েছিল। সন্তান না হওয়ার অজুহাতে বছর দুয়েক পর থেকেই ওঁর উপরে অত্যাচার শুরু হয়। পরে জানতে পারি, জামাই অন্য এক মহিলার সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছে। মেয়েকে গলায় ফাঁস দিয়ে খুন করে ঝুলিয়ে দিয়েছে!’’

বৃহস্পতিবার সকালে মামনির দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জঙ্গিপুর মহুকুমা হাসপাতালে পাঠানো হয়। পুরো ঘটনার তদন্ত করে দেখছে পুলিশ। জঙ্গিপুর পুলিশ জেলার সুপার ভোলানাথ পাণ্ডে বলেন, ‘‘দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। তদন্ত চলছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

dead body
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE