Advertisement
২৩ এপ্রিল ২০২৪
BSF

Nadia: পার হলেই বকশিস কড়কড়ে ৫০০, নদিয়ায় ৩৭ লক্ষ বাংলাদেশি টাকা-সহ গ্রেফতার যুবক

পুলিশ সূত্রে খবর, জেরায় ধৃত স্বীকার করেছেন যে, গত তিন মাস ধরে এক চোরাকারবারীর সঙ্গে মিলে সীমান্ত দিয়ে টাকা পাচার করতেন।

ধৃত ওই যুবক।

ধৃত ওই যুবক। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
নদিয়া শেষ আপডেট: ২২ জুলাই ২০২২ ১৭:১৭
Share: Save:

কয়েক লক্ষ বাংলাদেশি টাকা নিয়ে সীমান্ত পার করতে গিয়ে বিএসএফের হাতে পাকড়াও হলেন এক ব্যক্তি। শুক্রবার নদিয়ার সীমান্ত ফাঁড়ি গোংড়ায় আটক হওয়া ওই ব্যক্তির নাম অভিরুল মোল্লা। তাঁকে চাপড়া থানার পুলিশের হাতে তুলে দিয়েছে বিএসএফ। বাজেয়াপ্ত হয়েছে বাংলাদেশি টাকাও।

গোপন সূত্রে খবর পেয়ে শুক্রবার ভোরে নদিয়ার গোংড়া সীমান্ত এলাকায় অভিযান চালান বিএসএফের ৭২ ব্যাটেলিয়নের রক্ষীরা। সেই সময় স্থানীয় ওই যুবককে পাকড়াও করেন তাঁরা। চাপড়া পুলিশ সূত্রে খবর, জেরায় ধৃত স্বীকার করেছেন যে, গত তিন মাস ধরে এক চোরাকারবারীর সঙ্গে মিলে সীমান্ত দিয়ে টাকা পাচার করতেন। তিনি আরও জানান, শুক্রবারও নির্দেশমাফিক রানাবাঁধ গ্রাম থেকে ওই টাকা নিয়ে আসেন, এ কাজের জন্য নাকি ৫০০ টাকা করে বকশিস পেতেন তিনি।

অন্য দিকে, বিএসএফের ৮২ ব্যাটেলিয়নের কমান্ডিং অফিসার সঞ্জয়প্রসাদ সিংহ জানান, ভারত-বাংলাদেশ সীমান্তে নিরাপত্তা দেখার সঙ্গে সঙ্গে চোরাচালান বন্ধ করার ক্রমাগত প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন তাঁরা। চোরাচালানের মতো অপরাধে জড়িতদের বিরুদ্ধে লাগাতার ব্যবস্থা নেওয়া হচ্ছে। যারা ধরা পড়েছে, আইন অনুযায়ী তাদের শাস্তি দেওয়া হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BSF Bangladeshi arrest Nadia
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE