Advertisement
২৭ এপ্রিল ২০২৪
BSF

BSF: অমৃতসরের ছায়া জলঙ্গিতে! পরস্পরের গুলিতে নিহত দুই বিএসএফ জওয়ান

দু’জনের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে বলে বিএসএফ সূত্রে জানা গিয়েছে। সামগ্রিক ঘটনার তদন্তও শুরু হয়েছে।

নিহত দুই বিএসএফ জওয়ান।

নিহত দুই বিএসএফ জওয়ান। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
জলঙ্গি শেষ আপডেট: ০৭ মার্চ ২০২২ ১৩:৫১
Share: Save:

পঞ্জাবের অমৃতসরের পর এ বার গুলি চলল মুর্শিদাবাদের জলঙ্গির কাকমারি বিএসএফ ক্যাম্পে। তার জেরে দুই বিএসএফ জওয়ানের মৃত্যু হয়েছে। প্রাথমিক ভাবে অনুমান, দুই জওয়ান বচসায় জড়িয়ে পড়েছিলেন। তার জেরেই একে অন্যকে গুলি করে ওই দু’জন।
নিহতেরা বিএসএফের ১১৭ নম্বর ব্যাটালিয়নের জওয়ান। বিএসএফ সূত্রে জানা গিয়েছে ওই দুই জওয়ান কোনও কারণে নিজেদের মধ্যে বিতণ্ডায় জড়িয়ে পড়েন। এর পর তাঁরা একে অন্যকে লক্ষ্য করে গুলি করেন। ঘটনাস্থলেই মৃত্যু হয় দু’জনের। বিএসএফ ক্যাম্পের ভিতরে গুলি চলার ঘটনায় চাঞ্চল্য তৈরি হয় কাকমারি বিএসএফ ক্যাম্প সংলগ্ন এলাকায়। এখনও পর্যন্ত ওই দুই বিএসএফ জওয়ানের নাম-পরিচয় জানা যায়নি।

কী কারণে ওই বিএসএফ জওয়ানরা নিজেদের মধ্যে ঝামেলায় জড়িয়ে পড়েছিলেন সেটা এখনও স্পষ্ট নয়। দু’জনের দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে বলে বিএসএফ সূত্রে জানা গিয়েছে। সামগ্রিক ভাবে ঘটনার তদন্তও শুরু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BSF Firing bsf camp
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE