Advertisement
১৯ এপ্রিল ২০২৪
injured

Chinese Manja: শান্তিপুরে চিনা মাঞ্জায় গলা কাটল কলেজ ছাত্রীর, প্রশাসনের বিরুদ্ধে গাফিলতির অভিযোগ

একাধিক সামাজিক সংগঠন ইতিমধ্যেই চিনা মাঞ্জার ব্যবহার নিষিদ্ধ করার দাবিতে শান্তিপুর থানায় লিখিত অভিযোগ জমা দিয়েছে।

নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
শান্তিপুর শেষ আপডেট: ১৯ জুলাই ২০২১ ১৭:৫৬
Share: Save:

এ বার চিনা মাঞ্জায় গলা কেটে গুরুতর জখম হলেন এক কলেজ ছাত্রী। গলায় বেশ খানিকটা কেটে গেলেও অল্পের জন্য রক্ষা পেয়েছেন তিনি। এই ঘটনায় প্রশাসনের বিরুদ্ধে গাফিলতির অভিযোগ তুলে ক্ষোভ প্রকাশ করেছেন স্থানীয় বাসিন্দারা।

ঘটনাটি ঘটেছে নদিয়া জেলার শান্তিপুর পুরসভার ১৬ নম্বর ওয়ার্ডের কলাবাগান পাড়া এলাকায়। সোমবার ৩৪ নম্বর জাতীয় সড়ক দিয়ে সাইকেল চালিয়ে সঙ্গীতা হালদার নামের এক কলেজ ছাত্রী বাড়ি ফিরছিলেন। হঠাৎ তাঁর গলায় চিনা মাঞ্জা আটকে যায়। মাঞ্জায় গলা কেটে যায়। সঙ্গীতা চিৎকার শুরু করলে স্থানীয়রা এসে তাঁকে উদ্ধার করে শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যান। প্রাথমিক চিকিৎসার পর তাঁকে ছেড়ে দেওয়া হয়েছে।

সঙ্গীতার পরিবার এবং স্থানীয় বাসিন্দাদের দাবি, এই প্রথম এই ঘটনা ঘটেছে তা নয়। এর আগেও শান্তিপুরে চিনা মাঞ্জায় একাধিক মানুষ গুরুতর জখম হয়েছেন। আশঙ্কায় দিন কাটাচ্ছেন তাঁরা। আগে শান্তিপুরের একাধিক সামাজিক সংগঠন চিনা মাঞ্জার ব্যবহার নিষিদ্ধ করার দাবিতে শান্তিপুর থানায় লিখিত অভিযোগ জমা দিয়েছে। কিন্তু পুলিশ কোনও কঠোর ব্যবস্থা না নেওয়ায় এখনও চিনা মাঞ্জার ব্যবহার হচ্ছে বলেই তাঁদের অভিযোগ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Student injured
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE