Advertisement
০৪ মে ২০২৪
attack

সিপিএম প্রার্থীকে কোপ মুর্শিদাবাদের গ্রামে, বাড়ি থেকে বেরনোর পথে হামলার অভিযোগ

জেলা সিপিএম সূত্রে জানা গিয়েছে, আহত তিন জনকে ভর্তি করানো হয়েছে জঙ্গিপুর মহকুমা হাসপাতালে। তৃণমূল অভিযোগ অস্বীকার করেছে।

CPM candidate was allegedly attacked at Jangipur of Murshidabad

প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
জঙ্গিপুর শেষ আপডেট: ০৬ জুলাই ২০২৩ ১৪:৫৯
Share: Save:

পঞ্চায়েত ভোটের মুখে সিপিএম প্রার্থীর উপর হামলার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। বৃহস্পতিবার সকালে এই হামলার অভিযোগ উঠেছে মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জের সাদিকপুরে। আক্রান্ত বদর শেখ রঘুনাথগঞ্জের মির্জাপুর-১ গ্রাম পঞ্চায়েতের পঞ্চায়েত সমিতি আসনে সিপিএমের প্রার্থী। বদর ছাড়াও তাঁর ছেলে মহবুল শেখ এবং তাঁর জামাই ফৈজুদ্দিন শেখের উপরেও হামলার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। তৃণমূল সেই অভিযোগ অস্বীকার করেছে।

জেলা সিপিএম সূত্রে জানা গিয়েছে, আহত তিন জনকে ভর্তি করানো হয়েছে জঙ্গিপুর মহকুমা হাসপাতালে। সিপিএমের অভিযোগ, বৃহস্পতিবার সকালে বদরের বাড়ির কাছে তাঁর উপর হামলা করে তৃণমূলের লোকজন। বদর বাড়ি থেকে বেরোনোর সময় তাঁর উপর ধারালো অস্ত্র নিয়ে হামলা চালানো হয়। তাঁর ছেলেকে অপহরণ করা হয় বলেও অভিযোগ। যদিও, তৃণমূলের তরফে এই অভিযোগ অস্বীকার করা হয়েছে। সহানুভূতি কুড়োতে সিপিএম নাটক করছে বলে অভিযোগ জোড়াফুল শিবিরের।

বিষয়টি নিয়ে জঙ্গিপুর পুলিশ জেলার সুপার ভিজি সতীশ বলেন, ‘‘খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পৌঁছেছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

attack Political Clash CPM TMC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE