Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ জানুয়ারি ২০২২ ই-পেপার

CRPF Firing: সুকমায় সহকর্মীর গুলিতে নিহত জওয়ান, খবর পেতেই শোকস্তব্ধ নদিয়ার দেবগ্রাম

সোমবার ভোরে সিআরপিএফ-এর কন্ট্রোল রুম থেকে রাজীবের বাড়িতে ফোন করে তাঁর মৃত্যুর খবর দেওয়া হয়। খবরে স্তম্ভিত মণ্ডল পরিবার।

নিজস্ব সংবাদদাতা
কৃষ্ণনগর ০৮ নভেম্বর ২০২১ ১৫:৩৩
গুলিতে জখম জওয়ানদের নিয়ে যাওয়া হচ্ছে হাসপাতালে।

গুলিতে জখম জওয়ানদের নিয়ে যাওয়া হচ্ছে হাসপাতালে।
ছবি: টুইটার থেকে।

ছত্তীসগঢ়ের সুকমায় সিআরপিএফের শিবিরে সতীর্থর গুলিতে নিহত হয়েছেন চার সিআরপিএফ জওয়ান। নিহতদের তালিকায় রয়েছেন এক বাঙালিও। নদিয়া জেলার কৃষ্ণনগরের দেবগ্রামের বাসিন্দা রাজীব মণ্ডল। সেই খবর পৌঁছেছে মণ্ডল পরিবারে। শোকের ছায়া নেমেছে গোটা এলাকায়।
সোমবার ভোরে সিআরপিএফ-এর কন্ট্রোল রুম থেকে রাজীবের বাড়িতে ফোন করে তাঁর মৃত্যুর খবর দেওয়া হয়। আচমকা এই খবর পেয়ে স্তম্ভিত মণ্ডল পরিবার। বছর বত্রিশের রাজীব ছোটবেলা থেকে খেলাধুলায় উৎসাহী ছিল। এলাকায় প্রায় সকলেরই পরিচিত ছিলেন তিনি। বছর দশেক আগে চাকরি পেয়েছিলেন সিআরপিএফে। সেই রাজীবের মৃত্যুতে তাঁর আত্মীয়-পরিজন থেকে বন্ধুবান্ধব সকলেই শোকস্তব্ধ।

Advertisement

সুকমার মারাইগুড়া গ্রামে সিআরপিএফের ৫০ ব্যাটালিয়নে ছিলেন রাজীব। মাওবাদী প্রভাবিত এলাকায় অতর্কিতে হামলার ভয় ছিলই। কিন্তু সোমবার বিপদ এল ভিন্ন দিক থেকে। সতীর্থর গুলিতেই নিহত হয়েছেন রাজীব-সহ চার জওয়ান। আহতরা ভর্তি ছত্তীসগঢ়ের রাইপুর হাসপাতালে। সেই খবরে কান্নার রোল উঠেছে মণ্ডল পরিবারে। নদিয়া জেলা প্রশাসন সূত্রে খবর, সোমবার সন্ধ্যা নাগাদ নিহত জওয়ানের দেহ ফিরতে পারে গ্রামে।

আরও পড়ুন

Advertisement