Advertisement
২০ এপ্রিল ২০২৪
Nadia

দুই তৃণমূল পঞ্চায়েত সদস্য ছেলের হাতে বোমা, একে অন্যকে ছুড়লেন, গুরুতর আহত হলেন বাবা!

পুলিশ সূত্রে খবর, গুরুতর আহত ওই ব্যক্তির নাম মান্নান শেখ। স্থানীয় সূত্রে খবর, বৃদ্ধের দুই ছেলে ভালুকা গ্রাম পঞ্চায়েতের তৃণমূল সদস্য। তাঁদের নাম হাফিজুল শেখ এবং জিন্নাত শেখ।

Father got seriously injured after two son fights with bomb

সকাল থেকেই মারামারিতে জড়ান দুই ভাই। হঠাৎই এলাকা কেঁপে ওঠে তীব্র শব্দে। —প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কৃষ্ণনগর শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২৩ ২৩:০০
Share: Save:

পারিবারিক জমি নিয়ে দুই ভাইয়ের মধ্যে বচসা শুরু হয়েছিল। তাই গড়াল হাতাহাতিতে এবং একটু পরে শুরু হল বোমাবাজি। দুই ছেলের বোমাবাজির মধ্যে পড়ে গুরুতর আহত হলেন বাবা। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে উদ্ধার করে শক্তিনগর হাসপাতালে ভর্তি করানো হয়েছে। শুক্রবার ঘটনাটি ঘটেছে নদিয়ার কৃষ্ণনগরের কোতোয়ালি থানার আনন্দবাসে।

পুলিশ সূত্রে খবর, গুরুতর আহত ওই ব্যক্তির নাম মান্নান শেখ। তাঁর দুই ছেলের মধ্যে সংঘর্ষে আহত হন ওই বৃদ্ধ। স্থানীয় সূত্রে খবর, বৃদ্ধের দুই ছেলে ভালুকা গ্রাম পঞ্চায়েতের তৃণমূল সদস্য। তাঁদের নাম হাফিজুল শেখ এবং জিন্নাত শেখ।

প্রতিবেশীরা জানাচ্ছেন, দুই ভাইয়ের মধ্যে দীর্ঘ দিনের গন্ডগোল। পারিবারিক জমি নিয়ে প্রায়ই রোজই ঝামেলা হয় তাঁদের। কিন্তু শুক্রবার অশান্তি ওঠে চরমে। সকাল থেকেই মারামারিতে জড়ান দুই ভাই। হঠাৎই এলাকা কেঁপে ওঠে তীব্র শব্দে। চলে বোমাবাজি। ধোঁয়ায় ঢেকে যায় এলাকা। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে পুলিশ। তার পর পুলিশ পিকেট বসে।

এই ঘটনায় তীব্র আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। প্রতিবেশীরা দুই ভাইয়ের বিরুদ্ধে নালিশ করেন। এ নিয়ে শাসকদলের তরফে কেউ কোনও মন্তব্য করেননি। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nadia Bombing
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE