Advertisement
২৪ ফেব্রুয়ারি ২০২৪
Drown

মায়ের সঙ্গে গঙ্গায় স্নানে নেমে তলিয়ে গেল ছোট মেয়ে! অল্পের জন্য রক্ষা পেল দিদি

স্থানীয় সূত্রে খবর, রবিবার দিয়া ও শ্রেয়া নামে দুই বোন মায়ের সঙ্গে বাড়ির পাশে গঙ্গার ঘাটে স্নান করতে গিয়েছিল। অরঙ্গাবাদের বাধশিরা পাড়ার বাসিন্দা তাঁরা।

Girl drown in Ganga in Murshidabad

দিদিকে স্থানীয়রা উদ্ধার করতে পারলেও মৃত্যু হয় বোনের। —প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
সুতি শেষ আপডেট: ২১ মে ২০২৩ ১৮:৪১
Share: Save:

মায়ের সঙ্গে গঙ্গায় স্নান করতে নেমে তলিয়ে গেল এক নাবালিকা। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের সুতি থানার অরঙ্গাবাদ এলাকায়। পুলিশ সূত্রে খবর, মৃতার নাম দিয়া সিংহ (১৫)। অরঙ্গাবাদ বালিকা বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী ছিল সে।

স্থানীয় সূত্রে খবর, রবিবার দিয়া ও শ্রেয়া নামে দুই বোন মায়ের সঙ্গে বাড়ির পাশে গঙ্গার ঘাটে স্নান করতে গিয়েছিলেন। অরঙ্গাবাদের বাধশিরা পাড়ার বাসিন্দা তাঁরা। দুই মেয়ে জলে নেমে একটু দূরে গিয়ে স্নান করছিল। হঠাৎ চৈতালি দেখেন দুই মেয়ে ডুবে যাচ্ছে। ঘাটে আরও বেশ কয়েক জন ছিলেন। মুহূর্তের মধ্যে হইচই পড়ে যায় ঘাটে। সেই সময় এক মহিলা এবং এক যুবক তৎপরতার সঙ্গে গঙ্গায় ঝাঁপ দেন। তাঁরা শ্রেয়াকে তুলে আনতে পারলেও জলের তোড়ে ভেসে যায় দিয়া। বেশ কিছু ক্ষণ তল্লাশির পর ওই নাবালিকাকে উদ্ধার করা হয়। কিন্তু মৃত্যু হয় তার।

আশিস মণ্ডল নামে এক প্রত্যক্ষদর্শী বলেন, ‘‘হঠাৎ দেখি দু’টি মেয়ে গঙ্গায় তলিয়ে যাচ্ছে। বেশ কয়েক জন এসে দুই বোনকে উদ্ধারের চেষ্টা করে। কিন্তু উদ্ধার করা যায়নি দিয়া নামের মেয়েটিকে। প্রায় আধ ঘণ্টা পরে তার দেহ উদ্ধার হয়। তার পর মহেশাইল স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়েছিল। কিন্তু চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন।’’ এই ঘটনায় শোকস্তব্ধ এলাকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE