Advertisement
২০ মে ২০২৪
Unnatural death

দুর্ঘটনায় মৃত্যু প্রেমিকের, জানতে পেরে মানসিক অবসাদে আত্মঘাতী প্রেমিকাও, নদিয়ায় চাঞ্চল্য

পুলিশ যুবতীর দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। সেই রিপোর্ট এলে মৃত্যুর কারণ সম্পর্কে স্পষ্ট ধারণা পাওয়া যাবে বলে জানিয়েছে পুলিশ। প্রাথমিক ভাবে অনুমান, অবসাদের জেরেই এই ঘটনা।

— Representative Image

— প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
নাকাশিপাড়া শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২৪ ১৬:৫২
Share: Save:

বাইক দুর্ঘটনায় মৃত্যু হয়েছে প্রেমিকের। সেই শোক সহ্য করতে না পেরে ২৪ ঘণ্টার ব্যবধানে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হলেন প্রেমিকা। ঘটনাটি ঘটেছে নদিয়ার নাকাশিপাড়ায়। ২২ বছর বয়সি ওই যুবতীর দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে পুলিশি তদন্ত শুরু হয়েছে।

পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার উত্তর ২৪ পরগনার ঠাকুরনগর থেকে নদিয়ার ধুবুলিয়া থানা এলাকার সিংহাটিতে আত্মীয়ের বাড়িতে এসেছিলেন যুবক। সেখানে একটি স্কুলবাসের সঙ্গে দুর্ঘটনায় গুরুতর আহত হন তিনি। কিছু ক্ষণের মধ্যে ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। প্রেমিকের মৃত্যুর খবর শুনে কিছুক্ষণের মধ্যেই ঘটনাস্থলে পৌঁছন তাঁর বান্ধবী সঙ্গীতা। দুর্ঘটনায় মৃত যুবকের রক্তাক্ত দেহ দেখেই সংজ্ঞা হারান ওই যুবতী। কোনও ক্রমে সেখান থেকে তাঁকে নাকাশিপাড়ার উদয়চাঁদপুরের বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়। বুধবার সকালে বাড়ির রান্নাঘর থেকে উদ্ধার হয় তাঁর ঝুলন্ত দেহ। পরিবারের লোকেরা তড়িঘড়ি তাঁকে নিয়ে যায় বেথুয়াডহরি ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে। কিন্তু সেখানে চিকিৎসকেরা সঙ্গীতাকে মৃত বলে ঘোষণা করেন। মানসিক অবসাদের জেরেই গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হয়েছেন তিনি বলে প্রাথমিক ভাবে অনুমান পুলিশের। দেহ হাসপাতাল থেকে নাকাশিপাড়া থানায় আনা হয়। সেখান থেকেই ময়নাতদন্তের জন্য দেহ পাঠানো হয় শক্তিনগর হাসপাতালে।

মৃত যুবতীর দাদা জয়ন্ত দত্ত বলেন, ‘‘মঙ্গলবার বাইক দুর্ঘটনায় ওঁর বন্ধুর মৃত্যু হয়। সেই শোক সহ্য করতে না পেরে বোন আত্মঘাতী হয়েছে।’’

জানা গিয়েছে, দুর্ঘটনায় মৃত যুবকের সঙ্গে সঙ্গীতার বছরখানেকের প্রেমের সম্পর্ক ছিল। মৃত যুবতীর পরিবার সূত্রে খবর, কয়েক বছর আগে স্নাতক উত্তীর্ণ হওয়ার পর সরকারি চাকরির পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন সঙ্গীতা। সেই সূত্রেই সঙ্গীতার সঙ্গে পরিচয় হয় ওই যুবকের। সেখান থেকেই শুরু প্রেমের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

police Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE