Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Couple

বিয়ের আসর থেকে পালিয়ে প্রেমিকার বাড়ি, যুগলে বিষপান, ভর্তি মুর্শিদাবাদ মেডিক্যালে

প্রেমের সম্পর্ক মেনে নেয়নি ছেলের বাড়ি। জোর করে ছেলেকে অন্যত্র বিয়ে দেওয়ার তোড়জোড় চলছিল। বিয়ের মণ্ডপ ছেড়ে পালিয়ে প্রেমিক প্রেমিকার কাছে এসে একসঙ্গে বিষপান করেন বলে অভিযোগ।

representational image

— প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
জলঙ্গি শেষ আপডেট: ২২ নভেম্বর ২০২৩ ১০:৫৬
Share: Save:

বিয়ের আসর থেকে পালিয়ে সোজা প্রেমিকার বাড়ি। সেখানে যুগলে বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা। প্রাণে বাঁচলেও আশঙ্কাজনক অবস্থায় বর্তমানে হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা কষছেন যুগল। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের জলঙ্গি থানার কলিকাহারায়। প্রেমিক এবং প্রেমিকা ভর্তি মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে।

জানা গিয়েছে, বছর চব্বিশের বাবু শেখের সঙ্গে কুড়ি বছরের নাফিজা খাতুনের প্রেমের সম্পর্ক। কিন্তু তাঁদের সম্পর্ক মেনে নেয়নি পরিবার। দু’বছর আগে তাঁরা পালিয়ে বিয়ে করেন। বাড়িতে জানাজানি হলে বিয়ের সম্পর্ক মেনে নেয়নি বাবুর মা, বাবা। অভিযোগ, জোর করে অন্যত্র বাবুর বিয়ে ঠিক করেন পরিবারের লোকেরা। দিনক্ষণ ঠিক হয় রবিবার। কিন্তু বাবু তাতে রাজি ছিলেন না। তিনি নাফিজার সঙ্গেই থাকতে চান।

রবিবার সন্ধ্যায় বাবু বিয়ের আসর থেকে পালিয়ে নাজিফার বাড়ি পৌঁছে যান। অভিযোগ, সেখানে বিষপান করে আত্মহত্যার চেষ্টা করে যুগল। জানাজানি হতেই তড়িঘড়ি তাঁদের নিয়ে যাওয়া হয় ডোমকল সুপার স্পেশ্যালিটি হাসপাতালে। অবস্থার অবনতি হওয়ায় মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে তাঁদের স্থানান্তরিত করা হয়েছে। বর্তমানে সেখানেই তাঁদের চিকিৎসা চলছে।

বিষপান করা যুবক বাবু বলেন, ‘‘যাঁকে আমি স্ত্রী হিসাবে গ্রহণ করেছি, যদি বাঁচতে হয় তাঁর সঙ্গেই বাঁচব। আর যদি মরতে হয়, তাঁকে সঙ্গে নিয়েই মরব।’’ যদিও দুই পরিবারের কেউই এই বিষয়ে মুখ খোলেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Couple police Marriage Love Affair
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE