Advertisement
০২ মে ২০২৪
Nadia

Hanskhali: মেঝেয় রক্ত-বীর্যের দাগ, হাঁসখালিতে অভিযুক্তের বাড়ির পিছন থেকে উদ্ধার হল মোবাইল

হাঁসখালির ঘটনার তদন্তে সিবিআই। ডিএনএ পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করছেন সিবিআই আধিকারিকরা। অন্য দিকে, বিজেপি প্রতিনিধিরা গিয়েছেন অকুস্থলে।

নির্যাতিতার বাড়িতে তদন্তকারীরা।

নির্যাতিতার বাড়িতে তদন্তকারীরা। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
হাঁসখালি শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২২ ১৩:১৯
Share: Save:

হাঁসখালি গণধর্ষণ-কাণ্ডে তৃণমূল নেতার ছেলে প্রধান অভিযুক্ত সোহেল ওরফে ব্রজ গয়ালির বাড়ির পিছন থেকে উদ্ধার হল একটি মোবাইল ফোন। পাশাপাশি, ঘরের মেঝে থেকে ফরেন্সিক দল রক্ত ও বীর্যের দাগ পেয়েছে বলে খবর। ধৃতের ডিএনএ নমুনা পরীক্ষায় তা মেলে কি না দেখা হবে। অন্য দিকে, বীর্যের নমুনাও গুরত্বপূর্ণ প্রমাণ বলে জানাচ্ছেন তদন্তকারীরা। অন্য দিকে, ‘ফিঙ্গার প্রিন্ট’ বিশেষজ্ঞরা সংগ্রহ করছেন বিভিন্ন হাতের ছাপ।

শুক্রবার জানা যায়, ডিএনএ পরীক্ষার উপর জোর দিচ্ছেন সিবিআই আধিকারিকরা। সকালে কৃষ্ণনগর বিশেষ ক্যাম্প অফিস থেকে সোজা নির্যাতিতার বাড়িতে যান সিবিআই ও কেন্দ্রীয় ফরেন্সিক দলের বিশেষজ্ঞরা। সেখানে নানা নমুনা সংগ্রহ করছেন তাঁরা। হাঁসখালি গণধর্ষণ কাণ্ডে আগেই মূল অভিযুক্ত ব্রজ-সহ দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ। অভিযুক্তদের আদালতে তোলা হলে ১৪ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেন বিচারক।

অন্য দিকে, নির্যাতিতার বাড়িতে যান বিজেপি-র তথ্যানুসন্ধান কমিটির সদস্যরা। প্রথমে কমিটির প্রতিনিধিরা নির্যাতিতা তরুণীর পরিবারের সঙ্গে দেখা করেন। তার পর পৌঁছে যান যেখানে তার দেহ জোর করে পুড়িয়ে ফেলার অভিযোগ উঠেছে।

অন্য দিকে, বিজেপি-র ফ্যাক্ট ফাইন্ডিং কমিটির প্রতিনিধিরা নির্যাতিতা তরুণীর পরিবারের সাথে দেখা করে পৌঁছলেন শ্মশানে , যেখানে তরুণীর দেহ জোর করে পুড়িয়ে ফেলা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nadia Hanskhali Hanskhali PS CBI
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE