Advertisement
০৩ মে ২০২৪
Hanskhali

Hanskhali Gangrape: হাঁসখালি-কাণ্ডে ধৃত আরও তিন, খুনের হুমকি, তথ্যপ্রমাণ লোপাটের অভিযোগ সিবিআইয়ের

সূত্রের খবর, নির্যাতিতাকে দাহের সময় এই তিন জন সেখানে উপস্থিত ছিলেন। তা ছাড়া নির্যাতিতার পরিবারকে ভয় দেখানোর অভিযোগ তাঁদের বিরুদ্ধে।

হঁসখালি-কাণ্ডে গ্রেফতার আরও তিন জন।

হঁসখালি-কাণ্ডে গ্রেফতার আরও তিন জন। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
হাঁসখালি শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২২ ১৬:৫৮
Share: Save:

হাঁসখালি কাণ্ডে গ্রেফতার আরও তিন। এবার তৃণমূল নেতার ছেলে ব্রজগোপাল গয়ালির তিন বন্ধুকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার এঁদের গ্রেফতার করে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা (সিবিআই)-র আধিকারিকরা। সূত্রের খবর, নির্যাতিতাকে দাহের সময় এই তিন জন ঘটনস্থলে উপস্থিত ছিলেন। তা ছাড়া ধর্ষণের পর নির্যাতিতাকে নিয়ে যাতে হাসপাতালে না যাওয়া হয়, সে জন্য পরিবারকে ভয় দেখানোর অভিযোগও রয়েছে তাঁদের বিরুদ্ধে। নির্যাতিতার পরিবারকে তাঁরা খুনের হুমকি দেন বলে অভিযোগ। এর আগে ওই কাণ্ডে ধৃতদের জেরা করেই এঁদের সন্ধান মিলেছে।

সিবিআই সূত্রে খবর, এই তিন যুবকের বয়স ২০ থেকে ২২ বছরের মধ্যে। সিবিআই সূত্রে খবর, নির্যাতিতার পরিবারকে হুমকি, জোর করে দেহ পোড়ানো এবং তথ্যপ্রমাণ লোপাট করার অভিযোগে অভিযুক্ত এই তিন জন। এঁদের বিরুদ্ধে হুমকি, খুন এবং তথ্যপ্রমাণ লোপাটের অভিযোগে মামলা দায়ের করেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। উল্লেখ্য, হাঁসখালির ঘটনায় এ নিয়ে মোট ছ’জন গ্রেফতার হল। তার মধ্যে সিবিআই গ্রেফতার করেছে চার জনকে।

হাঁসখালির ঘটনার পরে অভিযুক্ত তৃণমূল নেতার ছেলে ব্রজ গয়ালিকে গ্রেফতার করে পুলিশ। ধরা হয় প্রভাকর পোদ্দার নামে আরও এক ব্যক্তিকে। সিবিআই এই মামলা হাতে নিয়ে প্রথমে গ্রেফতার করে রঞ্জিত মল্লিক নামে এক যুবককে। তার পরে এই তিন জনের গ্রেফতারি।
সব মিলিয়ে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার হাত ধরে হাঁসখালি গণধর্ষণ-কাণ্ডে নতুন নতুন তথ্য সামনে আসছে। উঠে আসছে একাধিক নতুন নাম।

শুভ্র বিশ্বাস নামে স্থানীয় এক যুবকের কথায়, ‘‘ব্রজর সঙ্গে এলাকায় দাদাগিরি থেকে শুরু করে তোলা তোলার মতো ঘটনাতেও এদের দেখা গিয়েছে।’’ তাঁর আরও দাবি, ব্রজ ও তার দলবল প্রায় প্রতি রাতেই মদের আসর বসাত। সন্ধে নামলেই শুরু হতো অন্ধকার গলিতে মাদক সেবন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hanskhali Gangrape CBI arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE