Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Hanskhali

Hanskhali Gangrape: হাঁসখালি: ‘ধর্ষকের’ বাবা-মাকে তলব করল সিবিআই, ছেলের সামনে বসিয়ে জিজ্ঞাসাবাদ

সমরেন্দু এবং তাঁর স্ত্রীকে জিজ্ঞাসাবাদ করে হাঁসখালি গণধর্ষণ-কাণ্ডের অনেক তথ্যই জানতে পারা যাবে বলে মনে করছেন তদন্তকারীরা।

হাঁসখালি ক্যাম্পে সস্ত্রীক সমরেন্দু গয়ালি।

হাঁসখালি ক্যাম্পে সস্ত্রীক সমরেন্দু গয়ালি। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
হাঁসখালি শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২২ ১৩:৪৩
Share: Save:

চাঞ্চল্যকর মোড় নিল হাঁসখালি গণধর্ষণ-কাণ্ড। ওই কাণ্ডের মূল অভিযুক্ত ব্রজগোপাল গয়ালির বাবা সমরেন্দু গয়ালি ওরফে সমরকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করলেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা (সিবিআই)-র আধিকারিকরা। তলব করা হয়েছে ব্রজগোপালের মাকেও।
সমরেন্দুকে জিজ্ঞাসাবাদ করে হাঁসখালি গণধর্ষণ-কাণ্ডের অনেক তথ্যই জানতে পারা যাবে বলে মনে করছেন তদন্তকারীরা। ঘটনার পর থেকে খোঁজ মিলছিল না সমরেন্দুর। অবশেষে তাঁর খোঁজ পান তদন্তকারীরা। জানা গিয়েছে, ঘটনার পর থেকে নদিয়ার বগুলায় গা ঢাকা দিয়েছিলেন সমরেন্দু। খবর পেয়ে সিবিআই আধিকারিকরা তাঁকে তলব করেন। মঙ্গলবার এই প্রতিবেদন লেখা পর্যন্ত, সিবিআইয়ের ক্যাম্পে সমরেন্দুকে ব্রজগোপালের সঙ্গে বসিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

তদন্তকারীরা বেশ কয়েকটি প্রশ্নের উত্তর জানতে চাইছেন। প্রথমত, জন্মদিনের পার্টি সমরেন্দুর বাড়িতেই হয়েছিল কি না। দ্বিতীয়ত, পরিবারের পক্ষ থেকে নির্যাতিতাকে আমন্ত্রণ জানানো হয়েছিল, না কি ব্রজগোপাল নিজেই আমন্ত্রণ জানিয়েছিল। তৃতীয়ত, ঘটনার সময় সমরেন্দু এবং তাঁর স্ত্রী কোথায় ছিলেন। চতুর্থত, মেয়েটি অসুস্থ হয়ে পড়ার পর ভোররাতে তার বাড়িতে কারা গিয়েছিলেন। পঞ্চমত, শ্মশানে নির্যাতিতার দেহ দাহ করার সময় কারা উপস্থিত ছিলেন। ষষ্ঠত, দেহ দাহ করার সময় হাঁসখালি থানার কোনও আধিকারিকের ভূমিকা ছিল কি না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hanskhali Gangrape CBI
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE