Advertisement
০৭ মে ২০২৪
Hero Alom

দীপিকার সঙ্গে সিনেমায় নামতে চান বাংলাদেশের ‘হিরো’, সমশেরগঞ্জে এসে ইচ্ছাপ্রকাশ

রবিবার সন্ধ্যায় মুর্শিদাবাদের সমশেরগঞ্জের বাবুপুর প্রাথমিক স্কুলের মাঠে আয়োজন করা হয়েছিল একটি অনুষ্ঠানের। সেখানেই নিজের ইচ্ছার কথা দর্শকদের জানিয়ে দেন বাংলাদেশের ওই অভিনেতা।

দীপিকা পাড়ুকোনের সঙ্গে ছবিতে কাজ করতে চান বাংলাদেশের হিরো আলম।

দীপিকা পাড়ুকোনের সঙ্গে ছবিতে কাজ করতে চান বাংলাদেশের হিরো আলম। — ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
সমশেরগঞ্জ শেষ আপডেট: ২১ নভেম্বর ২০২২ ১৬:০৫
Share: Save:

বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের সঙ্গে রুপোলি পর্দায় জুটি বাঁধার ইচ্ছাপ্রকাশ করলেন বাংলাদেশের হিরো আলম। রবিবার মুর্শিদাবাদের সমসেরগঞ্জে একটি অনুষ্ঠানে এসে এ কথা বলেন আলম। সঙ্গে ছিলেন তাঁর বান্ধবী রিয়া মণি।

রবিবার সন্ধ্যায় সমশেরগঞ্জের বাবুপুর প্রাথমিক স্কুলের মাঠে আয়োজন করা হয়েছিল একটি অনুষ্ঠানের। সেখানে উপস্থিত ছিলেন বাংলাদেশের অভিনেতা হিরো আলম। মঞ্চে আলম বলেন, ‘‘আমি কোনও দিন ভাবতেই পারিনি ও পার বাংলা থেকে এ পার বাংলার কোনও অনুষ্ঠানে আসব।’’ নিজের অভিনয় জীবনের কথা বলতে গিয়ে আলম ইচ্ছাপ্রকাশ করেন, ‘‘ভারতে এসে এক দিন দীপিকা পাড়ুকোনের সঙ্গে সিনেমা করতে চাই।’’

বান্ধবী রিয়া মণির সঙ্গে হিরো আলম।

— নিজস্ব চিত্র।

রবিবার বাংলাদেশের ওই অভিনেতাকে দেখতে উপচে পড়ে ভিড়। পুলিশি নিরাপত্তাও ছিল চোখে পড়ার মতো। রায়গঞ্জের গোয়ালপোখর থেকে আলমের অনুষ্ঠান দেখতে এসেছিলেন রবিউল মণ্ডল। তিনি বলেন, ‘‘আমরা হিরো আলমের ভক্ত। ওঁর সঙ্গে দেখা করতে বাংলাদেশ যেতে পারব না। তাই পাশের জেলায় উনি এসেছেন শুনে ছুটে এলাম।’’ অনুষ্ঠান শেষে হিড়িক পড়ে যায় আলমের সঙ্গে নিজস্বী তোলার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hero Alom Bangladesh Deepika Padukone
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE