Advertisement
২৮ জানুয়ারি ২০২৩
Cough Syrup

পাচারের জন্য নিয়ে যাওয়া হচ্ছিল কাফ সিরাপ, নদিয়ায় উদ্ধার করা হল বস্তাবন্দি অবস্থায়

পুলিশ জানিয়েছে, মুরুটিয়া থানার ব্রজনাথপুর এলাকা থেকে ওই ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতরা সকলেই ব্রজনাথপুরের বাসিন্দা। তাদের কাছ থেকে উদ্ধার হয়েছে ৩৯৭ বোতল কাশির নিষিদ্ধ সিরাপ।

উদ্ধার হওয়া বস্তাবন্দি নিষিদ্ধ কাফ সিরাপ।

উদ্ধার হওয়া বস্তাবন্দি নিষিদ্ধ কাফ সিরাপ। — নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
তেহট্ট শেষ আপডেট: ০৯ ডিসেম্বর ২০২২ ১৫:৫৯
Share: Save:

বাংলাদেশে পাচারের জন্য নিয়ে যাওয়া হচ্ছিল কাশির সিরাপ। তার আগে ৪ জনকে গ্রেফতার করল নদিয়ার মুরুটিয়া থানার পুলিশ। বস্তাবন্দি অবস্থায় উদ্ধার হয়েছে ফেনসিডিল। ধৃতেরা সকলেই বাংলাদেশ সীমান্তবর্তী এলাকার বাসিন্দা বলে জানা গিয়েছে।

Advertisement

পুলিশ জানিয়েছে, মুরুটিয়া থানার ব্রজনাথপুর এলাকা থেকে ওই ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতরা সকলেই ব্রজনাথপুরের বাসিন্দা। তাদের কাছ থেকে উদ্ধার হয়েছে ৩৯৭ বোতল কাশির নিষিদ্ধ সিরাপ। পুলিশের চোখে ধুলো দিতে ধৃতেরা ওই কাশির সিরাপ নিয়ে যাচ্ছিল বস্তাবন্দি করে। তবে গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ বৃহস্পতিবার আব্দুল শেখ নামে ব্রজনাথপুর এলাকার এক বাসিন্দার বাড়িতে অভিযান চালায়। অভিযানে এক নাবালক-সহ চার পাচারকারীকে গ্রেফতার করে পুলিশ। ধৃতদের কাছ থেকে ৪টি আলাদা আলাদা বস্তায় মোট ৩৯৭ বোতল কাশির নিষিদ্ধ সিরাপ উদ্ধার হয়েছে।

পুলিশি অভিযানের খবরে গা ঢাকা দেন বাড়ির মালিক আব্দুল। আব্দুলের সন্ধানে তল্লাশি চালাচ্ছে পুলিশ। পুলিশের দাবি, ধৃতরা জেলায় স্বীকার করেছে তারা ওই ফেনসিডিল বাংলাদেশ পাচারের চেষ্টা করছিল। মহকুমা পুলিশ আধিকারিক শুভতোষ সরকার জানিয়েছেন, ধৃতদের জিজ্ঞাসাবাদ করে আর কারা এই পাচার চক্রের সঙ্গে যুক্ত তা খোঁজার চেষ্টা করা হচ্ছে। আন্তর্জাতিক পাচার চক্রের সঙ্গে ধৃতদের কতটা যোগাযোগ ছিল তাও খতিয়ে দেখা হবে বলে জানিয়েছেন তিনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.